রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় আগুনে পুড়ে গেছে ১০ দোকান

  • সময় বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

কুতুবদিয়ায় মাদ্রাসা মার্কেটে আগুনে পুড়ে গেছে ১০ দোকান। বুধবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে লেমশীখালী চৌমুহনী আল ফারুক মাদ্রাসার মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ব্যবসায়িরা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে আল ফারুক দাখিল মাদ্রাসা মার্কেটে হঠাৎ আগুন লাগে । স্থানীয়রা ও কতেক ব্যবসায়ি কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে পুরো মার্কেটেই। তারা নেভানোর চেষ্টা করলেও ততক্ষণে ১০ টি দোকান ও মাদ্রাসার একাংশ পুড়ে যায় বলে স্থানীয় বাসিন্দা লোকমান হাকিম জানান।

অগ্নিকান্ডে মার্কেটের মুদি ব্যবসায়ি নুরুল আমিন, কাঠ ব্যবসায়ি জালাল আহমদ, মুদি ব্যবসায়ি হাজী হাসান শরীফ, হোটেল ব্যবসায়ি শফিউল আলম, ফার্নিচার ব্যবসায়ি মো: পারভেজ, লন্ড্রী দোকানি নান্টু দাশ, কাপড় ব্যবসায়ি সেলিম, হোটেল ব্যবসায়ি নাছির ও নুরুল কবীর, কসমেটিক্স ব্যবসায়ি আলমগীর আজাদসহ আল ফারুক মাদ্রাসার একাংশ পুড়ে ছাঁই হয়ে গেছে।

এতে কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ব্যবসায়িরা জানান। সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে হাজী হাসান শরীফের দোকানে । নগদ টাকাসহ শুধু তারই ক্ষতি হয়েছে প্রায় ৩০ লক্ষ টাকা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: