মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ন

কক্সবাজারস্থ হোয়াইক্যং সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারস্থ হোয়াইক্যং ইউনিয়ন সমিতির জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর, শনিবার বিকাল ৪ টায় হোটেল প্যানোয়ায় এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, সমিতির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হক। ইসলাম মাহমুদ এর পরিচালিত সভায় আরো বক্তব্য রাখেন, মো.গিয়াসউদ্দিন চৌধুরী, এড,গোলাম মোস্তফা চৌধুরী, আবুল হাসেম মেম্বার, এড, মঈনুল হোসেন চৌধুরী, কবির আহমদ চৌধুরী, মুহাম্মদ নুরুল আলম সিকদার, গোলাম আজম খান প্রমূখ।

আলোচনায় অংশনেন, এ.কে.এম.হাকিম আলী, এড.মোক্তার আহমদ, জাহেদ হোসেন, মো. আরকান, আবদুস শুক্কুর, মুস্তাফিজুর রহমান,জকির আলম, শাহ আলম বাহাদুর।
উক্ত সভায় সমিতির গঠনতন্ত্র নিয়ে আলোচনা ও কিছু সংশোধনী প্রস্তাব পাশ করা হয়। এ ছাড়া আহবায়ক কমিটি পূনঃগঠন করা হয়। যৌথ একাউন্ট খোলার সিদ্ধান্ত হয়। জানুয়ারি ২০২০ থেকে মাসিক চাঁদা প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া এখন থেকে ভর্তি ফি ১০০০ টাকা ধার্য করা হয়।

পূনঃগঠিত আহবায়ক কমিটি হচ্ছে, আহবায়ক-মোজাম্মেল হক, সদস্য সচিব- এড. মঈনুল হোসেন চৌধুরী,কোষাধ্যক্ষ, ইসলাম মাহমুদ।সদস্য- মো.গিয়াসউদ্দিন চৌধুরী, এড,গোলাম মোস্তফা চৌধুরী, আবুল হাসেম মেম্বার, মোঃ হাসান মেম্বার, মোঃনুর কামাল তাফহীম, শাহ আলম বাহাদুর, মো. বেলাল আহমদ।
উল্লেখ্য, কক্সবাজার শহরে বসবাসরত হোয়াইক্যং ইউনিয়ন বাসীদের মধ্যে সার্বিক কল্যাণ ও মান উন্নয়নের জন্য একতাবদ্ধ হওয়ার মানসে এই সমিতি প্রতিষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: