শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

বেকারত্বের অভিশাপ দুর করতে কাজ করছে জাকের পার্টি

  • সময় শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

ফয়েজ-উল-বারী
আসন্ন বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের পবিত্র ফাতেহা শরীফ,৭ই সফর উপলক্ষে জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল জেলার কেন্দ্রীয় মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত।গতকাল বৃহস্পতিবার, সকাল ১০টায় বরিশাল বিমানবন্দর সংলগ্ন বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) জামে মসজিদ কমপ্লেক্সে এ সভার আয়োজন করা হয়।

সভায় মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন,জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) জনাব ফয়েজ-উল- বারী,যুগ্ম মিশন প্রধান জনাব মনিরুজ্জামান মনির সদস্য জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ ও সভাপতি, বরিশাল বিভাগ,মিশন সদস্য ছিলেন জনাব নাজমুল হাসান জাবের, প্রচার সম্পাদক জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল বিভাগ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,জনাব গুলজার আহমেদ সজল, সভাপতি জাকের পার্টি বাবুগঞ্জ উপজেলা।

এসময়,সভার প্রধান অতিথির বক্তব্যকালে,জনাব ফয়েজ-উল-বারী বলেন,বেকারত্বের অভিশাপ দুর করতে অবিরাম কাজ করে চলেছে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডক্টর সায়েম আমীর ফয়সল। তিনি বলেন,বর্তমানে দেশে শিক্ষিত বেকারের হার অত্যন্ত চিন্তনীয় একটি বিষয়,তাই জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডক্টর সায়েম আমীর ফয়সল বেকারদের কর্মসংস্থান তৈরিতে প্রচুর পরিশ্রম করছেন।তিনি বলেন,পরিশ্রমের বিকল্প কিছুই নাই।

এসময় বক্তারা,জাকের পার্টির আদর্শ,লক্ষ ও উদ্দেশ্য সবার মাঝে তুলে ধরেন এবং আসন্ন বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের পবিত্র ফাতেহা শরীফ উৎযাপনের লক্ষে,কালো পতাকা উত্তোলন সহ,জাকের পার্টির চেয়ারম্যানের বিভিন্ন নির্দেশনা ও কর্মসূচি তুলে ধরেন।

সভায়,জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সংগ্রামী সাধারন সম্পাদক, জনাব ওবাঈদ হাসান শানুর সভাপতিত্বে জাকের পার্টি ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সকল উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: