মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন

টেকনাফে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-২

  • সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

টেকনাফে বিজিবির চেকপোষ্টে তল্লাশী অভিযান চালিয়ে ৩০ হাজার পিচ ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন। আজ ভোর রাতে বাহাড়ছড়ার শীলখালী বিজিবির অস্থায়ী চেকপোস্টে সিএনজি তল্লাশি করে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, কক্সবাজার জেলার রামু উপজেলার চাকমারকুল গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মজিদের ছেলে মোহাম্মদ উল্লাহ (৩০) এবং ঢাকা জেলার হাজারীবাগ থানার জিগাতলার বাসিন্দা মোঃ শামীম আহমেদের ছেলে মোঃ সানি (৩০)।

বিজিবি সূত্রে জানা যায়, রবিবার (১৩ সেপ্টেম্বর ) ভোর রাত ৪টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজি শীলখালী বিজিবির অস্থায়ী চেকপোষ্টের সামনে আসলে তল্লাশীর জন্য থামানো হয়।তল্লাশীর এক পর্যায়ে সিএনজি চালক ও একজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় বিজিবির সদস্যরা সিএনজিটি পুঙ্খানুপুঙ্খ ভাবে তল্লাশী করে।তল্লাশীর এক পর্যায়ে সিএনজি গাড়িটির পিছনে ইঞ্জিন বক্সের ভিতরে একটি বস্তা পাওয়া যায়।উক্ত বস্তাটি খুলে তার ভিতর থেকে ৩০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।যার আনুমানিক মূল্য ৯০ লক্ষ টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদক ও মালামাল সহ ধৃত মাদক ব্যবসায়ীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: