শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন

এমপি কমলের করোনা শনাক্ত হয়নি, সুস্থতার জন্য দোয়া কাম্য

  • সময় শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৭ বার পড়া হয়েছে

রামু প্রতিনিধি ::
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এর শরীরে করোনা সনাক্ত হয়নি। গত ১০ সেপ্টেম্বর তিনি ঢাকায় তাঁর শরীরের নমুনা টেস্টে দিলে ১১ সেপ্টেম্বর শুক্রবার তাঁর নমুনা টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ পাওয়া যায়। বিষয়টি বঙ্গবন্ধু ছাত্রপরিষদ রামু উপজেলা সভাপতি ও এমপি কমলের ব্যক্তিগত সহকারী একরামুল হাসান ইয়াছিন নিশ্চিত করেছেন।
উল্লেখ্য সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল গত বুধবার রাত থেকে জ্বরে আক্রান্ত হলে তিনি ঢাকা নাখাল পাড়ায় এমপি হোস্টেলে অবস্থান করে করোনা টেস্টে দিয়েছিলেন এবং ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে চিকিৎসা সেবা নেন। কক্সবাজার জেলা নুরুল হক আরো জানান, এমপি সাইমুম সরওয়ার কমল এর স্বাস্থ্যের অবস্থা গতকালের চেয়ে আজ একটু ভালোর দিকে। তিনি এমপি সাইমুম সরওয়ার কমল এর পূর্ণ সুস্থতার জন্য সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।
গত ৬ মাস ধরে করোনা রোগীদের এমপি সাইমুম সরওয়ার কমল নিজে বহন করে চিকিৎসার ব্যবস্থা, মৃতদের দাফন কাফনে সক্রিয় সহযোগিতা করে সর্বত্র প্রশংসা কুড়িয়েছেন। বিভিন্নভাবে সাহস যুগিয়েছেন করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারকে। এমপি কমলের ব্যক্তিগত সহকারী একরামুল হাসান ইয়াছিন আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করে আরো বলেন, আল্লাহর অসীম রহমত ও গণমানুষের দোয়ায় এমপি সাইমুম সরওয়ার কমল এর শরীরে করোনা সনাক্ত হয়নি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: