শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

সৈকতের ডায়াবেটিক পয়েন্টে দুই ডাক্তার ছিনতাইয়ের শিকার, গলায় ছুরি ধরে নিয়ে গেছে মোবাইল ও টাকা

  • সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি::

কক্সবাজার পৌরসভা স্বাস্থ্যসেবা কেন্দ্রের সাবেক আরএমও এবং রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্তমান মেডিকেল অফিসার ডা: রিপন চৌধুরী ও শেভরন ক্লিনিকের ডা: শুভাশীষ বড়ুয়া শুভ ছিনতাইয়ের শিকার হয়েছেন।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্ট এ ঘটনা ঘটে।
এসময় দুই ডাক্তারকে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে চারটি মোবাইল ও নগদ প্রায় ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।
পরে তাদের শোর চিৎকারে ছিনতাইকারী দলের সদস্যরা পালিয়ে যায়।

এদিকে ঘটনা সম্পর্কে ডা: রিপন চৌধুরী জানান, তারা দুই বন্ধু চেম্বারে রোগী দেখে সন্ধ্যার পর সৈকতের ডায়াবেটিক পয়েন্টে হাঁটতে গেলে ছিনতাইয়ের কবলে পড়েন। রিপন জানায়, “৬ জন সুটাম দেহের অধিকারী হঠাৎ পেছন থেকে এসে আমাদের ঘাঁড় মছকে চেপে রাখে। মনে হচ্ছিল আর একটু হলেই মারা যেতাম। এরপর গলায় ধারালো ছুরি ধরে স্বর্বস্ব নিয়ে নেয়। এমনকি মারধরেরও শিকার হতে হয়।
পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তাদেরই সহকর্মীরা। এদের মধ্যে কক্সবাজার সদর হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা: সাকিব রেজা, সাধারণ সম্পাদক ডা: সুদীপ্ত ঘোষ, সহ-সভাপতি ডা: হাসনাত উল্লাহ পিয়াস ও ডা: গালিব হাসানসহ নেতৃবৃন্দ তড়িৎ ঘটনাস্থলে ছুটে গিয়ে এমন নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান।

এদিকে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারপুর্বক দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা না হলে ডাক্তাররা জীবনের নিরাপত্তা চেয়ে আগামীতে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষনা করার কথা জানান তরুণ চিকিৎসকদের এই নেতারা।

উল্লেখ্য, এর আগে শহরের পুলিশ সুপারের কার্যালয় ও জেলা পরিষদ সংলগ্ন রাস্তায় বাড়ি ফেরার পথে সময় টিভির সাংবাদিক সুজাউদ্দিন রুবেলকে শ্বাসরোধ কতে হত্যার চেষ্টা করেছিল ছিনতাইকরীরা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: