বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:২৩ পূর্বাহ্ন

টেকনাফ থানা পরিদর্শন ও কল্যাণ সভায় ডিআইজি

পুলিশ সাধারণ মানুষের বন্ধু হয়ে মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জোরালো ভূমিকা পালন করবে

  • সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

পুলিশ সাধারণ মানুষের বন্ধু হয়ে মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জোরালো ভূমিকা পালন করবেটেকনাফ থানা পরিদর্শন ও কল্যাণ সভায় ডিআইজি

সাইফুদ্দীন আল মোবারক:

চট্টগ্রাম রেঞ্জের নবাগত ডিআইজি টেকনাফ পরিদর্শন ও মাসিক কল্যাণ সভায় আগের মতো জনকল্যাণে কাজ করার লক্ষ্যে পুলিশকে দিক নির্দেশনা প্রদান করেছেন। এতে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন পুলিশ জনগণের বন্ধু। কোনক্রমেই সেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নষ্ট হতে দেওয়া যাবে না। সাম্প্রতিক সময়ে অনাকাংখিত ঘটনাকে কেন্দ্র করে পুলিশ আর জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে বিতর্কিত করার অপপ্রয়াস চলছে। এতে বিচলিত হলে চলবে না। নতুন ভাবে মনোবল শক্ত করে পুলিশ-জনতার সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক টিকিয়ে রেখে পারস্পরিক সহযোগিতায় যাবতীয় অপরাধ দমন করে সমাজে শান্তি-শৃংখলা ফিরিয়ে আনা সকলের নৈতিক দায়িত্ব। আজ থেকে প্রতিটি পুলিশ এই মন্ত্র বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সকল প্রকার মতভেদ ভূলে সংবাদ কর্মী এবং সাধারণ মানুষকে এলাকার মাদক কারবারী, সন্ত্রাসবাদ ও সামাজিক অপরাধে জড়িতদের সঠিক তথ্য দিয়ে আইন-শৃংখলা বাহিনীকে সহযোগিতা করার আহবান জানান।
সুত্র জানায়, ৯ সেপ্টেম্বর (বুধবার) সকাল সাড়ে ১০টায় টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ কল্যাণ সভা থানা সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের নবাগত ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম,(বার),পিপিএম (বার)।
টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলামের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবিদুল ইসলাম,টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা।
প্রধান অতিথি দেশ ও জাতির সেবায় পুলিশের গৌরবোজ্জ্বল ভূমিকা এবং সাম্প্রতিক সময়ের কর্মকান্ড তুলে ধরে খাঁটি দেশ প্রেমিক হিসেবে দেশ এবং জাতির সেবায় কাজ করার আহবান জানিয়ে পুলিশ সদস্যদের প্রতি উপরোক্ত আহবান জানান। এর তিনি ঘুরে-ফিরে টেকনাফ মডেল থানার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। এর আগে তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফ আসার পথে শাপলাপুর পুলিশ চেকপোস্ট এবং তদন্ত কেন্দ্র পরিদর্শন করেন।
উল্লেখ্য,সাম্প্রতিক সময়ে পুলিশী অভিযান থেমে যাওয়ায় মাদক কারবারী,সন্ত্রাসী,অপহরণ,মুক্তিপণ এবং বখাটেদের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের জীবন-যাপন ব্যাহত হচ্ছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: