রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

টেকনাফে স্পীডবোট ডুবে নিহত-১, নিখোঁজ-১, আহত-৬

  • সময় মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে যাত্রীবাহী স্পিডবোট চালাতে গিয়ে ফিশিং ট্রলারের সংর্ঘষে ডুবে গিয়ে স্পীডবোটের এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় এক শিশু নিখোঁজ ও ৬ যাত্রী আহত হয়েছেন।
৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর আড়াইটার দিকে টেকনাফ পৌরসভার কায়ুকখালীপাড়া বিজিবি চেকপোষ্ট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি হলেন- সেন্টমার্টিন পশ্চিমপাড়ার বাটু মিয়ার স্ত্রী রশিদা বেগম, আহতরা হলেন- মামুন, মেহেরুন নেছা, মোঃ আমিন, জাহারো বেগম, সোহেল, মমতাজ বেগম।
স্পীডবোটে থাকা আহত যাত্রীরা জানান- টেকনাফ পৌরসভার কেকে ঘাট থেকে ৮ জন যাত্রী নিয়ে কাইছার নামে এক চালক সেন্টমার্টিন মউদ্দেশ্যে রওয়ানা করে। রওয়ানার কিছুদূর পর বিজিবি চেকপোষ্ট পার হওয়ার পর পরই সামনে থাকা ফিশিং ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে। এসময় স্পীডবোট যাত্রীসহ উল্টে যায়।
এতে স্পিডবোটটি ডুবে ৬ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৬ যাত্রী টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
এব্যাপারে সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ জানান- এ ঘটনায় রশিদা বেগম নামে এক মহিলা নিহত হয়েছে এবং সুমাইয়া নামে এক কন্যা শিশু এখনো নিখোঁজ রয়েছে।
টেকনাফ মেরিনসিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নুরুজ্জামান জানান- মূমূষু এক মহিলাকে এখানে আনা হয়। হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: