শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন

মটরলীগ নেতা দিদারসহ ঝিলংজার ৩ মাদক ব্যবসায়ী সাড়ে ১৩ হাজার ইয়াবা নিয়ে আটক

  • সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজার ঝিলংজার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও মটরচালক লীগ নেতা দিদারুল ইসলাম তার দুই সঙ্গীসহ চট্টগ্রাম থেকে ১৩ হাজার ইয়াবাসহ র্র্যাবের হাতে আটক হয়েছে। আটককৃতরা হলেন কক্সবাজার সদরের ঝিলংজা এলাকার দানু মিয়ার ছেলে মো. দিদারুল আলম (৪৮), সামশুল হকের ছেলে মো. জাহিদুল ইসলাম (১৮) ও মো. আমজাদ উল্লাহর ছেলে মো. সোয়েব (২২)।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, কক্সবাজার থেকে প্রাইভেটকার ও মাইক্রোবাস করে চট্টগ্রামে ইয়াবা আসছে এমন খবর পেয়ে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় র‌্যাব একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসকে সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে র‌্যাব ধাওয়া দিয়ে গাড়ি দুটিকে আটক করে। পরে গাড়ির ভেতরে থাকা তিন ব্যক্তিকে আটক করা হয় এবং ১৩ হাজার ৬৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক তিনব্যক্তিকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, ইয়াবা ডন দিদার এর আগে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের হাতে বিপুল সংখ্যক ইয়াবা ও অস্ত্রসহ আটক হয়েছিলো। এর আগে তার ইয়াবা পাচার সংক্রান্ত বিষয়ে প্রতিবেদন করায় কক্সবাজারের স্থানীয় পাঠক প্রিয় দৈনিক আলোকিত উখিয়ার সম্পাদকসহ ৫জনের বিরুদ্ধে মান হানি এবং ডিজিটাল নিরাপত্তা আইনে দুইটি মামলা করার মতো দুঃসাহস দেখিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: