মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন

নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি

  • সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশকঃ

নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে নিরহ মানুষকে হয়রানির শিকারের চেষ্টা করেছে বাইশারী শীর্ষ ইয়াবা কারবারি জুনায়েদ প্রকাশ জুনু(৩০)।

গত ৫ই সেপ্টেম্বর বিকাল ছয়টার দিকে রামু জোয়ারিয়ানালা এলাকায় তার উপর পরিকল্পিত হামলার একটি নাটক সাজানো হয়, তার লালিত বাহিনীকে দিয়ে পুরো শরীরে রক্ত লিপন করে এই নাটক সাজানো হয়। সরেজমিনে ঘুরে দেখা যায় সম্পূর্ণ একটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে, বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায় তার উপর যদি ৫,ই সেপ্টেম্বর এভাবে বর্বরোচিত হামলা চালানো হয়,পরের দিন ৬, সেপ্টেম্বর সকালবেলা লোহার ঝিরিপাড়া আওয়ামী লীগ নেতা সিরাজের চায়ের দোকানে চা,পান করতে কিভাবে আসে?

জুনায়েদ প্রকাশ জুনুর বিশ্বস্ত সূত্রে যাানা যায় মানুষকে বিশ্বাস করানোর জন্য নিজের ঘরে কান্নাকাটি’র অভিনয়ও করানো হয় এবং কোরআন খতম দেওয়া হয়, ঘটনা সাজানোর পর পর কাপড় চোপড় গুছিয়ে সে দীর্ঘ সময়ের জন্য আত্মগোপনে চলে যেতে দেখেছেন তারা।
ঘটনার সত্যতা জানতে রামু স্বাস্থ্য ক্লিনিকে যোগাযোগ করা হলে কর্তব্যরত ডাক্তারর জানায় এখানে ৫,তারিখে হামলার শিকার কোন ব্যক্তি ভর্তি হয়নি, কক্সবাজার সদর হাসপাতালে যোগাযোগ করা হলে সেখানেও হামলার শিকার জুনায়েদ নামে কোন ব্যক্তি এমার্জেন্সি তে আসেনি বলে যাানা যায়।

এ বিষয়ে জানতে বাইশারী ইউনিয়ন এর ৭,নাম্বার ওয়ার্ড মেম্বার নুরুল আজিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমাকে এই বিষয়ে কেউ অবগত করেনি আমি চেয়ারম্যান এর সাথে পরামর্শ করে তাদের বিরুদ্ধে একটি শক্ত ব্যবস্থা নেওয়ার চেষ্টা করবো। ইয়াবা কারবারি জুনায়েদ প্রকাশ জুনু বাইশারী ইউনিয়ন এর ৭,নাম্বার ওয়ার্ড বাদশা মিয়ার ছেলে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: