সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৩২ পূর্বাহ্ন

৫০ হাজার ইয়াবাসহ থাইংখালীর জামাল আটক বিজিবির হাতে

  • সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬২ বার পড়া হয়েছে

নুরুল বশর উখিয়া।
কক্সবাজারের উখিয়ায় দেশীয় অস্ত্র ও দেড় কোটি টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবাসহ এক যুবককে আটক করেছে বিজিবি।সোমবার (৩১ আগস্ট) রাত ৯টার দিকে বালুখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক দক্ষিণ রহমতের বিল এলাকার মোঃ কলিমুল্লার ছেলে জামাল উদ্দিন।কক্সবাজারস্থ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর বালুখালী বিওপি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) উপ-পরিচালক মোঃ তাজমিলুর ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কক্সবাজারের উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপি’র দক্ষিণ রহমতের বিল এলাকায় মোঃ কামাল মিয়ার বাড়ীতে পাচারের উদ্দেশ্যে বার্মিজ ইয়াবা গুলো মজুদ করে এমন সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপি’র একটি চৌকস টহলদল রহমতের বিল এলাকায় গমন করে এবং স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কামালের বাড়ী তল্লাশী করে তাঁর ছোট ভাই মোঃ জামাল উদ্দিনকে আটক করে।
পরে আসামীকে জিজ্ঞাসাবাদের পর বাড়ির উঠানে গর্ত করে অতিকৌশলে লুকায়িত অবস্থায় দেড় কোটি টাকা মূল্যের ৫০,০০০ পীস, বার্মিজ ইয়াবা ও ১০০০ টাকা, ২টি দেশীয় অস্ত্র উদ্ধার করে।আটককৃত মালামালসহ আসামীকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এ মামলায় আরও ৪ জন পলাতক আসামী রয়েছে। পলাতক আসামীরা হলেন মোঃ কামাল (৩২), পিতা-মোঃ কলিমুল্লাহ। মোঃ মনজুরুল (৩৫), পিতা- মোঃ আনর আলী। মোঃ ফারুখ (২৮), পিতা-মৃত হোসেন আলী। মোঃ জানে আলম (২৬), পিতা-মৃত হোসেন আলী

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: