সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:০৪ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে সার্বিক পরিস্থিতি নিয়ে শীঘ্রই নতুন সিদ্ধান্ত

  • সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে

শাকুর মাহমুদ চৌধুরী,

উপজেলা আইন শৃংখলা মিটিং
উখিয়া উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও উপজেলা পরিষদের চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ আগষ্ট সোমবার উখিয়া উপজেলা সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সভায় ইউএনও নিকারুজ্জান চৌধুরী বলেন, রোহিঙ্গা ক্যাম্পের চলমান পরিস্থিতি নিয়ে উর্দ্ধতন মহলের সাথে আলোচনা হয়েছে ও ক্যাম্প নিয়ে শীঘ্রই নিয়ে নতুন সিদ্ধান্ত আসছে

উক্ত সভায় তিনি উখিয়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং মাদক, নারী নির্যাতন,পাহাড়খেকো, ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করা হবে এবং সকলের আন্তরিক সহযোগিতা কামনা ও নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।
আর যারা আইনশৃংখলার অবনতি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে জানান।

এ সময় উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুনেচ্ছা বেবি, ভাইস চেয়ারম্যান জাহাংগীর আলম, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন,চেয়ারম্যান যথাত্রুমে খাইরুল আলম চৌধুরী, অধ্যক্ষ শাহ আলম,গফুর উদ্দিন চৌধুরী ও নুরুল আমিন চৌধুরী সহ ইউনিয়ন পরিষদের মেম্বার, সচিব ও স্থানীয় সরকার বিভাগের অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: