রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

পালংখালী ইউনিয়ন পরিস্কার পরিচ্ছন্নতার উদ্যোগে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি

  • সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৯ বার পড়া হয়েছে

নুরুল বশর উখিয়া কক্সবাজার।
উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন রোহিঙ্গাদের কারণে বাজার স্কুল মাদ্রাসা গুলো অপরিষ্কার হয়ে দুর্গন্ধ ছড়িয়ে ছিটিয়ে থাকায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সহায়তায় পালংখালী বাজারে জন্য তিনটি ভ্যানগাড়ি দেওয়া হয়েছে সাথে হাত টলি সহ বিভিন্ন যন্ত্র সমূহ দিয়ে শুভ উদ্ভোদন করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী এসময় উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি এম এ মনজুর, পালংখালী ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক ও বাজার কমিটির সভাপতি কামাল উদ্দিন সওদাগর, বাজার কমিটির সাধারণ সম্পাদক রুবেল হোসেন, পালংখালী উচ্চ বিদ্যালয়ের ধর্মবিষয়ক শিক্ষক মাস্টার মোছা রেডক্রিসেন্ট সোসাইটির নাহিদ ও আরও কর্মকর্তা সহ পালংখালী ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম ছোট্টু,
এসময় পালংখালী বাজার ও বটতলী মোছার খোলা বাজার এর জন্য আটজন ভলান্টিয়ার নিয়োজিত করা হয়েছে।
এসময় পালংখালী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী বলেন বাজার এর প্রতিটি স্থানে ডাস্টবিন দেওয়া হবে উক্ত ডাস্টবিন ময়লা আবর্জনা স্তূপ গুলো রাখার জন্য অনুরোধ করেন যাতে ভলান্টিয়ারদের সুবিধা হয়। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির এমন উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম এ মনজুর। সাথে ভ্যান গাড়ি সহ বিভিন্ন যন্ত্রপাতি সমূহ ভলান্টিয়ারদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: