বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

ওসি প্রদীপ কারাগারে, ১৫ দিনের রি’মান্ডেও মুখ খোলেননি

  • সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৮ বার পড়া হয়েছে

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হ’ত্যা মা’মলায় রি’মান্ডে থাকা আ’সামি প্রদীপ কুমা’র দাশকে একদিনের রি’মান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আ’দালত। বরখাস্ত ওসি প্রদীপ ১৫ দিনের রি’মান্ডেও মুখ খোলেননি। তাই ১৫ দিনের বেশি রি’মান্ড আবেদনের সুযোগ না থাকায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে কক্সবাজার জে’লা সদর হাসপাতা’লে প্রদীপ কুমা’র দাশের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় তাকে আ’দালতে সোপর্দ করে ত’দন্তকারী সংস্থা র‌্যা’­ব-১৫।এর আগে একইদিন সকালে সিনহা হ’ত্যার ঘটনায় পু’লিশের দায়ের করা মা’মলার তিন সাক্ষীকে দ্বিতীয় দফায় চারদিনের রি’মান্ড শেষে আরও তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট তামান্না ফারাহ এ আদেশ দেন। এর আগে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সিনহা হ’ত্যা মা’মলার এই তিন আ’সামিকে আ’দালতে তুলে র‌্যা’­ব। তিন আ’সামি হলেন- টেকনাফ মা’রিশবুনিয়া এলাকার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।

মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা র‌্যা’­ব ১৫-এর সহকারী পু’লিশ সুপার খায়রুল ইস’লাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, ঘটনা স’ম্পর্কে অধিকতর যাচাইয়ের স্বার্থে আম’রা এই তিন আ’সামির আরও চারদিনের রি’মান্ড আবেদন করেছিলাম। আ’দালত তিনদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: