বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

সৌদি আরবে স্ট্রোক করে খরুলিয়ার মকতুল হোছাইনের মৃত্যু

  • সময় সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১৪৬ বার পড়া হয়েছে

শাহীন রাসেল:

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের মক্কায় দীর্ঘ দিনের প্রবাসী মকতুল হোসাইন (৫৭) নামে এক বাংলাদেশী শ্রমিকের স্ট্রোক করে মৃত্যু হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

তিনি কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া নয়াপাড়া গ্রামের মৃত সাহেব মিয়ার বড় ছেলে।

নিহতের ছোট ভাই নাজির হোসাইন বলেন, আমার ভাই মক্কার জম্মুম শহরে গাড়ীর ব্যবসা করতেন। অত্যন্ত সচ্চ ও ভালো একজন মানুষ ছিলেন। তিনি সোমবার (৩১ আগস্ট) বিকেলে হঠাৎ স্ট্রোক করলে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যুবরণ করেছে বলে জানান।

তিনি বলেন, তার পারিবারের আর্থিক অবস্থা ভালো নয়। তাই আমি বাংলাদেশ সরকার ও সৌদি আরবের দুতাবাসকে অনুরোধ করবো মরহুম মকতুলের লাশকে দেশে ফিরে নিতে সর্বোত্তক সহযোগিতা করার জন্য।

জানা গেছে, ১৯৯০ সাল থেকে তিনি প্রবাসে রয়েছেন। দীর্ঘ দিনের প্রবাসী হলেও আর্থিকভাবে পরিবারের স্বচ্ছলতা ফেরাতে পারেন নি। সাংসারিক জীবনে স্ত্রী, দুই ছেলে ও ৩ কন্যা সন্তান রেখে না ফেরার দেশে চলে গেছেন ।

এদিকে তার মৃত্যুর খবরে শত শত আত্মীয় ও এলাকার সর্বস্তরের মানুষ তার বাড়িতে আসে এবং হৃদয় বিদারক পরিবেশের সৃস্টি হয়। এসময় নিহতের পরিবারের বাধভাঙা আহাযারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: