রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

উজিরপুরে তিন ইজিবাইক ছিনতাইকারী গ্রেফতার

  • সময় রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

নাজমুল হক মুন্না ::
ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শনিবার রাত নয়টার দিকে জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায়। এঘটনায় রবিবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ভুক্তভোগীর বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার রাতে তিন যুবক বরিশাল থেকে ইজিবাইক ভাড়া করে উজিরপুরের দিকে আসে। পথিমধ্যে শিকারপুর মেজর এমএ জলিল সেতুর কাছে আসলে ইজিবাইকের মধ্যে থাকা তিন যুবক ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় ইজিবাইক চালকের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছিনতাইকারী পালিয়ে গেলেও একজনকে আটক করে উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ইজিবাইক ছিনতাইকালে স্থানীয়রা সুজন সিকদার কালু (২৭) নামের একজনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে সুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আটক সুজন বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আবুল কাসেমের পুত্র। অভিযান চালিয়ে রাতেই অপরদুই ছিনতাইকারীকে আটক করা হয়। অপর দুই আটককারী হলো- বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের গিয়াস উদ্দিন শেখের পুত্র সফিকুল শেখ (২৬) ও ঝালকাঠীর ইসমাঈল হাওলাদারের পুত্র ইমন (২৫)। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইজিবাইক ছিনতাই চেষ্টার কথা স্বীকার করেছেন।
তিনি আরও জানান, এঘটনায় রবিবার দুপুরে ইজিবাইক চালক হাসান খাঁন একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে দুপুরেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: