বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:৪০ অপরাহ্ন

মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে হত্যাচেষ্টা মামলায় স্ত্রী গ্রেফতার

  • সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা,মাদারীপুরঃ
মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় স্ত্রী মিলি আক্তারকে (৪২) ও তার সাথে থাকা সাইদুর রহমান (২৩) নামের এক বিশ^বিদ্যালয়ের ছাত্রকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের রাতেই মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। শনিবার দুপুরের দিকে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।
পুলিশ ও মামলার সূত্রে জানা গেছে, মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে (৫০) চলতি মাসের ২০ আগস্ট ভোররাতে ঘুমন্ত অবস্থায় পুতা দিয়ে মাথায় গুরুতর আঘাত করেন স্ত্রী মিলি আক্তার। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাঁকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন।
এ ঘটনায় ২৩ আগস্ট ইলিয়াস আহম্মেদ নিজে বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলায় স্ত্রী মিলিকে একমাত্র আসামি ও অজ্ঞাতনামা আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে মিলি আক্তার ও তার সাথে থাকা সাইদুর রহমান নামের এক বিশ^বিদ্যালয়ের ছাত্রকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের রাতেই মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়।
জেলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা রাজীব হোসেন বলেন, স্বামীকে হত্যাচেষ্টা মামলায় স্ত্রীকে মিলি আক্তার ও তার সাথে থাকা সাইদুর রহমান (২৩) নামের একজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছি। তারা ডিবি পুলিশের হেফাজতে আছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলি জানিয়েছেন, দাম্পত্য জীবনে কলহ ও তর্কবিতর্কের কারণেই পুতা দিয়ে স্বামীকে মাথায় আঘাত করেন। আঘাত করেই তিনি ঢাকায় এসে একজনের বাসায় আত্মগোপনে ছিলেন।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান বলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় স্ত্রী মিলি আক্তারকে ও তার সাথে থাকা বিশ^বিদ্যালয়ের এক ছাত্রকে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মিরপুর এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদেরকে রাতেই মাদারীপুরে নিয়ে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: