শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

উখিয়ায় শ্রমিকের দায়ের কোপে কন্ট্রাক্টর গুরুতর আহত

  • সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে

শাহীন রাসেল, কক্সবাজার:
কক্সবাজারের উখিয়ায় শ্রমিকের দায়ের কোপে মোঃ আমিন (২০) নামের এক নির্মাণ কন্ট্রাক্টর গুরুতর আহত হয়েছেন। তিনি মনখালী এলাকার ছৈয়দ আলমের ছেলে।
শনিবার (২৯ আগস্ট) সকাল ১০টার দিকে হোয়াইক্যং উরইখলা এলাকায় নির্মাণাধীন এক স্কুল ভবনে এ ঘটনা ঘটে।
আহত আমিনের ভাই রফিক জানান, তার ভাই পেশায় একজন কন্ট্রাক্টর, বিভিন্ন নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ চুক্তিতে নেন এবং তার অধীনে অর্ধশত শ্রমিক কাজ করে। সেইসাথে মনখালী জুমপাড়া এলাকার উমর আলীর মেয়ের জামাই সেলিমও তার অধীনে কাজ করে। গত কয়েকদিন ধরে সেলিম কাজে না আসলে তার কারণে জানতে চেয়ে আমিন তার মুঠোফোনে ফোন দেয়।
ফোনে সেলিম কোন কারণ না জানিয়ে হঠাৎ গালাগালি শুরু করে। পরদিন কাজে যোগ দিলে আমিন গালাগালির কারণ জানতে চান। কথা বলার এক পর্যায়ে শ্রমিক সেলিম ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আমিনের মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হন।
পরে ভবনে কর্মরত অন্য শ্রমিকরা তাকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, হাসপাতাল সূত্র জানায়, আহত আমিনের দেহে জরুরি অস্ত্রপচার চলছে। তাকে বাঁচাতে ৩/৪ ব্যাগ রক্ত লাগতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের পারিবারিক সুত্রে জানা যায়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: