বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন

কাদের সাহেব ১২ বছর তো হয়ে গেলো: রিজভী

  • সময় শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ওবায়দুল কাদের সাহেব দলীয় নেতাকর্মীদের বলেছেন সাবধান বেশি বাড়াবাড়ি করবেন না, দেশে কখন কি ঘটে যায় বলা যায় না। কাদের সাহেব ১২ বছরতো হয়ে গেলো। এ কথাগুলো আগে বলেননি কেন?

শুক্রবার (২৮ আগস্ট) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।রুহুল কবির রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেব ১২ বছরতো হয়ে গেলো। এর মধ্যে পাপুলের টাকা পাচার হয়ে গেলো, বরকতের টাকা পাচার হলো, এর মধ্যে করোনার ভূয়া রিপোর্ট দেওয়া হলো, রিজেন্ট-জেকেসি থেকে ভূয়া সনদ দেওয়া হলো। একথাগুলো আগে বলেননি কেন। আজকে কেন আপনাদের দলের ভেতরের যে সিন্দুক, সেই সিন্দুক খুলে আজকে সম্রাট’কে দেখছি, খালেদকে দেখছি, জি কে শামীমকে দেখছি, বরকতকে দেখছি। এগুলো যদি আগে বলতেন তাহলে আপনাদের যে পরিণতি, জনগণ থেকে বিচ্ছিন্নতা সেটা হতো না।

তিনি বলেন, এত অন্যায়-অ’ত্যাচার, নি’র্যাতন, এত অ’প’রাধ এত লুণ্ঠন, এটাতো ভ’য়ে থাকার কথাই। হয়তো মুখ ফসকে বলেছেন। কত কি যে বললেন, ২১ আগস্ট ও ১৫ আগস্ট নিয়ে। একে দায় চাপানো ওকে দায় চাপানো। অথচ এরা আয়নার সামনে দাঁড়ায় না। নিজেদের চেহারার দিকে কখনই তাকায় না। ওবায়দুল কাদের সাহেবকে বলতে চাই, মানুষ এখন কি বলে জানেন? আপনাদের প্রধানমন্ত্রী যে কথাগুলো বলবে, যে অ’ভিযোগগুলো করবে, তার উল্টোটা বিশ্বা’স করতে হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব আরো বলেন, এত কিছুর পর এখন চাচ্ছেন বিরোধীদল অর্থাৎ রাজনৈতিক দলগুলোর নিবন্ধন নিজের হাতে রাখতে। সেজন্য প্রধান নির্বাচন কমিশনারকে দায়িত্ব দিয়েছেন আরপিও ১৯৭২ এর যে অধিকারটুকু আছে নির্বাচন কমিশনের যে স্বাধীনতাটুকু আছে.., কেউ কখনো নিজের স্বাধীনতা খর্ব করে? আর নির্বাচন কমিশন স্বেচ্ছায় সম’র্পণ করেছেন নিজেদের স্বাধীনতা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: