শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

কক্সবাজারে সাঁতরে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে যুবক নিখোঁজ

  • সময় বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

শাহীন রাসেল, কক্সবাজার:
কক্সবাজার সদর-রামু উপজেলার সীমান্তবর্তী চাকমারকুল ও ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া নয়াপাড়া এলাকা থেকে সাঁতার কেটে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে এক যুবক নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল ৬টার দিকে উমখালী-নয়াপাড়ার পুরনো ঘাট এলাকায় বাঁকখালী নদী পার হতে গিয়ে পানিতে ডুবে ছলিম উল্লাহ (৩৬) নামের ওই যুবক নিখোঁজ হয়। তিনি খরুলিয়া নয়াপাড়া গ্রামের মৃত ছৈয়দ আহাম্মদের ছেলে বলে স্থানীরা প্রাথমিকভাবে ধারণা করেছেন।

সকাল ৯টা এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ ছলিমকে উদ্ধারের জন্য রামু উপজেলার ফায়ার সার্ভিসের সাত সদস্যের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে বলে উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল হক নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে ওই গ্রামের বাসিন্দা ছলিম বাঁকখালী নদীর সাঁতার কেটে উমখালীর ওপার থেকে নিজ গ্রামে তাঁর ব্যক্তিগত কাজ শেষে ফিরছিলেন।

এ সময় বাঁকখালী নদীর মাঝপথে তিনি ডুবে নিখোঁজ হন। পরে সকাল ৮টার দিকে রামু উপজেলার ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার তৎপরতা চালাচ্ছে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল হক।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: