শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:২৯ পূর্বাহ্ন

ইয়াবা পাচার করতে গিয়ে রামুর বাদশা মিয়া ডিএনসির জালে

  • সময় বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১০৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) শাখার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কৌশলে ইয়াবা পাচারকালে ১২ শত পিস ইয়াবাসহ রামু উপজেলার এক মাদক পাচারকারীকে আটক করেছে।
বুধবার ২৬ আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে ও পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) এর একটি টিম পটিয়া থানাধীন মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন এর বিপরীত পার্শ্বে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম গামী মেট্রো-ব-১৪-০০২৯ শাহ আমিন যাত্রীবাহী বাসের একজন যাত্রীর দেহ তল্লাশী করে ১২ শত পিস ইয়াবা উদ্ধার সহ ওই মাদক পাচারকারীকে আটক করা হয়।
আটক আসামী- বাদশা মিয়া (৩৬), পিতা- মোঃ আলী, মাতা- জুলেখা বেগম, সাং- শ্রীমুরা(আলীর বাড়ী)৭ নং ওয়ার্ড, চাকমারকুল, রামু -কক্সবাজার।
গোপন সূত্রে জানা যায়, বাদশা মিয়ার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা মূল মালিক স্হানীয় কয়েকজন ইয়াবা কারবারির,তারা হলেন,মোস্তফা কামাল,পিতা মৃত মকবুল আহমদ, জামশেদ পিতা শামশু হক,মিজানুর রহমান,পিতা মনির আহমদ, সাইফুল ইসলাম, পিতা আবু তাহের।
এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পটিয়া থানায় মামলা দেওয়া হয়েছে এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: