সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

এমপি এস,এম শাহজাদা ও তার পরিবারের রোগ মুক্তির কামনায় গলাচিপায় কেন্দ্রীয় মন্দিররে প্রার্থনা

  • সময় মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

মু. জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা পটুয়াখালী।
গলাচিপায় ২১শে আগস্ট ভয়াল গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা এবং মাননীয় সংসদ সদস্য এস,এম শাহজাদা ও তার পরিবারের সকলের রোগমুক্তির কামনায় গালাচিপা উপজেলার কেন্দ্রীয় কালিবাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

আয়োজনে গলাচিপা সার্বজনীন কালিবাড়ী কমিটি, এই বিশেষ প্রার্থনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার, বিশেষ অতিথি ছিলেন গলাচিপা উপজেলা আ’লীগ সভাপতি সন্তোষ কুমার দে, সহ সভাপতি মজিবুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক সরদার শাহআলম, প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান বাবুল ভূইয়া, দপ্তর সম্পাদক সমীর দেবনাথ , পৌর সাধারন সম্পাদক আবিদ হোসেন রুবেল, আ’লীগ নেতা রেজাউল করিম, মো. কালাম ঈসা সহ আ’লীগের নেতা কর্মী। এছাড়া কালিবাড়ী কমিটির সভাপতি দীলিপ কুমার বনিক, সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমিত্র সরকার, কাউন্সিলর শুশীল বিশ্বাস , কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল সহ সনাতন ধর্ম অবলম্বী সকল ভক্ত বৃন্দ।
সকলে একত্রিত ভাবে বর্তমান বৈশ্বিক মাহামারী করোনা বিরুদ্বে জনসচেতনতা তৈরী এবং সুরক্ষা সামগ্রী প্রদান করে যথেস্ট সুনাম অর্জন করেছেন এস,এম, শাহজাদা এমপি। আজ যুদ্ধ করতে করতে করোনায় আক্রান্ত হয়েছেন আমাদের মাননীয় সংসদ সদস্য এবং তার পরিবার বর্গ । হে দয়াময় , পটুয়াখালী-৩ আসন থেকে নির্বাচিত বাংলাদেশ সংসদের (১১৩) আসনের জনপ্রিয় সংসদ সদস্য এস, এম শাহজাদা যিনি আপনার একজন সেবক। তার এবং তার পরিবারের সকলের আশুরোগ মুক্তির কামনায় আপনার শ্রীচরনে জানাচ্ছি। হে ক্লেশনাশকারী ভগবান আপনার সুশীতল চরণ স্পর্শে সবাই শান্তি লাভ করুক এই প্রর্থনা। ২৪শে আগস্ট ২০০৪ সালের এই দিনে আমর হারিয়েছি সন্ত্রাস বিরোধী মিছিলের পরিচিত মুখ শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায়ের রাজপথের দৃঢ়চেতা হাসিমাখা মুখ প্রিয় আইভী রহমানকে । ২০০৪ সালে ২১শে আগস্টে সন্ত্রাস বিরোধী মিছিলের সূচনা লগ্নে গ্রেনেড হামলায় অসংখ্য মানুষ মৃত বরণ করেন এবং প্রায় ৫শতাধিক মানুষ গুরুতর আহত হয়ে মৃত্যুর বিভিষীকা নিয়ে বেঁচে আছেন। সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী এবং আহতদের প্রতি সমবেদনা জানায়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: