শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

২১’শে আগষ্ট গ্রেনেড হামলায় শহিদ মামুনের সমাধীস্থলে গভীর শ্রোদ্ধা আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন

  • সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী।
২০০৪ সালের একুশে আগস্ট, বঙ্গবন্ধু এভিনিউ সম্মুখে আ’লীগ সমাবেশে বিএন পি জামাতের পৃষ্ঠপোষকতায় ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত মামুন মৃধার কবরের পাশে দাঁড়িয়ে বৃদ্ধ বাবা মোতালেব মৃধা শুক্রবার ২১ আগস্ট সকালে একদিকে চোখের জল আরেক দিকে দৃঢ় কন্ঠে ছেলে মামুন সহ সকল শহীদদের হত্যার বিচার এর দাবী জানায়।

১৬ তম হত্যা বার্ষিকীর দিনে মামুন মৃধার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী, আ’লীগ নেতা আ খ ম জাহাঙ্গীল হোসাইন।
সাবেক এমপি কে কাছে পেয়ে মোতালেব মৃধা আরও আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং আ খ ম জাহাঙ্গীর হোসাইনকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার এ দাবি জননেত্রী শেখ হাসিনার কাছে পৌছে দেবেন।
গ্রেনেড হামলাকারীদের ফাঁসি হলেই কেবল আমার ছেলেসহ শহীদদের আত্মা শান্তি পাবে। আমার পরিবার শান্তনা পাবে।
আ খ ম জাহাঙ্গীর হোসেইন এ সময় মোতালেব মৃধাকে আশ্বস্ত করে বলেন, জননেত্রী শেখ

হাসিনা নিরলস ভাবে অনেক কিছু করার চেষ্টা করছেন। আশা করা যায় অচিরেই পৈচাশিক এ হত্যাকান্ডের রায় শেখ হাসিনা সরকার বাংলার মাটিতে কার্যকর করবে। জননেত্রী আগেও যেমন আপনাদের পাশে ছিলেন, আগামীতে ও তিনি আপনাদের পাশে থাকবেন।
শহিদ মামুনের স্মরনে ২১’আগষ্ট শুক্রবার দশমিনা উপজেলার আলীপুরা শহিদ মামুনের গ্রামের বাড়িতে সকালে তার কবর জিয়ারত, দোয়া মোনাজাত, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বস্ত্র

প্রতিমন্ত্রী, আ’লীগ নেতা , ও গলাচিপা দশমিনার জন মানুষের নেতা আ খ ম জাহাঙ্গীল হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে মিসেস সেলিনা হোসাইন, কবর জিয়ারত করেন। এ ছাড়া দশমিনা ও গলাচিপা উপজেলা সভাপতি সন্তোষ কুমার দে সহ দুই উপজেলার শত শত আ’লীগ যুবলীগ ছাত্রলীগ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা ও গণমাধ্যম কর্মীরা দোয়া মোনাজাতে অংশ নেয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: