শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

শহরে ক্রাউন কম্পিউটার’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

  • সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৩৬৭ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি:
পর্যটন নগরী কক্সবাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ক্রাউন কম্পিউটার। শুক্রবার (২১ আগষ্ট) বাদে জুমা প্রধান সড়কস্থ ঝাউতলা নিউ সমবায় সুপার মার্কেটে স্বনামধন্য এই প্রতিষ্ঠানের ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।
উদ্বোধনকালে তিনি বলেন, ‘বর্তমান যুগ হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ। উন্নয়নশীল দেশগুলো উন্নতির চরম শিখরে পৌঁছে উন্নত অর্থনৈতিক প্রবৃদ্ধি লাভ করতে পারে কম্পিউটার শিক্ষা ও ব্যবহারের মাধ্যমে। তাই কম্পিউটার শিক্ষা গ্রহণ ও প্রয়োগের ক্ষেত্রে তরুণ উদ্যোক্তাদের ক্রাউন কম্পিউটার প্রতিষ্ঠানটি অগ্রণী ভূমিকা পালন করবে।’
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ভারপ্রাপ্ত সমবায় কর্মকর্তা আবু মকছুদ, উইনার এন্টারপ্রাইজের কর্ণধার ফিরোজ আহমদ ও আবদুল্লাহ আল রায়হান, কক্সবাজার পলিটেকনিক ইন্সটিউটিটের ইন্সক্ট্রাক্টর মেহেদী হাসান, কক্সবাজার নাগরিক আন্দোলন ও সোস্যাল এক্টিভিটিস ফোরামের প্রধান সমন্বয়ক সাংবাদিক এইচ,এম নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকন, সাহেদ রানা, সেফ ফুডের মালিক শওকতুল ইসলাম শাহীন, রিভা ফার্মার কক্সবাজার এরিয়া ম্যানেজার মো. তারিকুল ইসলাম, উন্নয়ন ইন্টারন্যাশনালের ম্যানেজার মুক্তার আলম, চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মহিউদ্দিন মহি, ফ্রেন্ডস এন্টারপ্রাইজের সত্বাধিকারি নুরুল আমিন, কক্স ফুড এন্ড বেভারেজ লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জাহেদুল হক খোকা, ক্রিয়েটিভ ডেভেলপমেন্টের ইঞ্জিনিয়ার আবু ছিদ্দিক, তরুণ উদ্যোক্তা নজরুল ইসলাম, ইমরান, তাওসিফ আলম, ক্রাউন কম্পিউটারের কর্ণধার ফিরোজ আহমদ, আরিফুল ইসলাম, সাইদুল ইসলাম।

ক্রাউন কম্পিউটারের কর্ণধার ফিরোজ আহমদ, আরিফুল ইসলাম ও সাইদুল ইসলাম জানান, এখানে কম্পিউটারের যাবতীয় সরঞ্জাম বিক্রি, সার্ভিসিং ও ইন্টারনেট সেবা দেয়া হবে। ক্রেতাদের সেবা দেয়াই এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। এই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাব।
পরে বাদে আসর ক্রাউন কম্পিউটারের সমৃদ্ধি কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: