সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

রিমান্ডে থাকা ৩ পুলিশ নিয়ে টেকনাফে সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন র‌্যাবের তদন্তকারী দল

  • সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

টেকনাফের মেরিন ড্রাইভে তল্লাশী চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবঃ মেজর সিনহা মোঃ রাশেদ খান হত্যার মামলায় রিমান্ডে নেওয়া ওসি প্রদীপসহ ৩জনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ ও পর্যবেক্ষণ করেছেন র‌্যাবের তদন্তকারী দল।

২১ আগষ্ট (শুক্রবার) বাদে জুমা টেকনাফ বাহারছড়ার শামলাপুর মেরিন ড্রাইভ সড়কের পুলিশের তল্লাশী চৌকিতে সেনাবাহিনীর অবঃ মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলা সরেজমিন তদন্ত করতে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফাইল মোস্তফা সরওয়ার, আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র লেঃ কর্ণেল আশিক বিল্লাহ, গোয়েন্দা বিভাগের প্রধান সারওয়ার বিন কাশেম, র‌্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ,উপাধিনায়ক মেজর মেহেদী হাসান, সিনহার বোনের দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিনিয়র এসপি খায়রুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রিমান্ডে থাকা টেকনাফ মডেল থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া ফাঁড়ির সাবেক তদন্ত কর্মকর্তা লিয়াকত আলী এবং পুলিশী মামলার আইও নন্দ দুলাল রক্ষিতকে নিয়ে ঘটনাস্থলে আসেন।

প্রথমে নন্দ দুলাল রক্ষিত, পরে লিয়াকত আলী এবং শেষে প্রদীপ কুমার দাশ গত ৩১ জুলাই রাতে সংগঠিত ঘটনার প্র্যাকটিকেল বর্ণনা দেন। তদন্তকারী দল ঐদিন আকস্মিকভাবে ঘটে যাওয়া নৃশংস এই ঘটনার প্রকৃত ক্লু বের করার চেষ্টা করেন।

এই ব্যাপারে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফাইল মোস্তফা সরওয়ার উপস্থিত সাংবাদিকদের জানান, গত ৩১ জুলাই রাতে কি ঘটেছিল তা সরেজমিনে দেখার জন্য এই তিন আসামীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। অবশিষ্ট কিছু তদন্ত প্রতিবেদন প্রকাশ হওয়ার জানা যাবে বলে আশ^স্থ করেন।রিমান্ডে থাকা ৩ পুলিশ নিয়ে টেকনাফে সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন র‌্যাবের তদন্তকারী দল

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: