শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

মারামারিতে জড়িয়ে কারাগারে ম্যানইউ অধিনায়ক

  • সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

মৌসুম শেষ হওয়ায় বান্ধবী সহ ছুটি কাটাতে গিয়েছিলেন গ্রিসে। সেখানেই জড়িয়েছেন মারামারিতে। আর তার ফলস্বরূপ দেশটির পুলিশ তাকে পাঠিয়ে দিয়েছে সোজা জেলহাজতে। এমন কাণ্ড ঘটিয়েছেন ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ডিফেন্ডার হ্যারি ম্যাগুইরে। ঘটনা স্বীকার করে ক্লাব কর্তৃপক্ষ বলছে, সেখানকার আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদে সর্বোচ্চ সহায়তা করছেন ম্যাগুইরে।

গ্রিসের গণমাধ্যম বলছে, ছুটি উপভোগ করতে নিজের বান্ধবীসহ দেশটির মাইকোনোস দ্বীপে বেড়াতে গিয়েছিলেন এই ইংলিশ ফুটবলার। সেখানেই কয়েকজনের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন ম্যাগুইরে। ফলে তাকে গ্রেফতার করতে বাধ্য হয় দেশটির পুলিশ।

এ বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব জানিয়েছে, আমরা মাইকোনোস দ্বীপে ম্যাগুইরের সাথে ঘটা পুরো বিষয়টি সম্পর্কে অবহিত আছি। আমরা তার সঙ্গে কথা বলেছি। সে আমাদেরকে জানিয়েছে, দেশটির পুলিশকে সে সবধরণের সহযোগিতা করছে।গত সপ্তাহে সেভিয়ার কাছে হেরে ইউরোপা লিগ থেকে বিদায় নেয়ার পর, ওলেগানার সোলশায়ার শিষ্যদেরকে ২ সপ্তাহের ছুটি দেয়া হয়েছে। আগামী মাসে আবারো ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা শুরু হওয়ার আগে পাওয়া এই ছুটিতে অনেকেই স্ত্রী কিংবা বান্ধবীদেরকে নিয়ে বেড়াতে গিয়েছেন।

তবে ছুটিতে যাওয়ার আগে সবাইকেই কিছু নির্দেশনা বেঁধে দেয়া হয়েছে। যেমন করোনার প্রভাবে সবদেশে তো এখন যাওয়া যাচ্ছেনা। ইউরোপিয়ান দেশ গ্রিসে এই মুহূর্তে যাওয়া নিরাপদ মনে করছে অনেকেই। সে হিসেবে দেশটিতে যাওয়ার অনুমোদন দেয়া হয়েছে ফুটবলারদেরকে। তবে ম্যাগুইরে সহ যারা দেশের বাইরে বেড়াতে গেছেন সবাইকেই ইংল্যান্ডে ফিরে আইসোলেশনে থাকতে হবে।

গেল গ্রীষ্মে লেস্টার সিটি থেকে ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন হ্যারি ম্যাগুইরে। যোগ দেয়ার পরপরই সোলশায়ারের অন্যতম ভরসায় পরিণত হন। নির্বাচিত হন ক্লাবের অধিনায়ক হিসেবে। এই মৌসুমের ৩৮টি ম্যাচের সবকটিতেই খেলেছেন ম্যাগুইরে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: