বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

সোহেল আহমেদ বাহাদুর

ভোগের রাজনীতি বর্জন করে ত্যাগের রাজনীতি দিয়ে উখিয়া-টেকনাফে সুস্থ ধারার রাজনীতি ফিরিয়ে আনতে হবে

  • সময় মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

হোয়াইক্যাং ইউনিয়ন যুবলীগ কতৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষীকি উপলক্ষে আয়োজিত স্মরণসভা অনুষ্ঠান হোয়াইক্যাং ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল মুস্তফার সভাপতিত্বে এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবছারের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ককসবাজার জেলা যুবলীগের সভাপতি ও ককসবাজার জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক,সোহেল আহমেদ বাহাদুর এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব নুরুল আলম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,হোয়াইক্যাং ইউনিয়ন আওয়ামীগের সভাপতি জনাব হারুনর রশীদ সিকদার, টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল কবির, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক আজিজুল হক,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক আলমগীর চৌধুরী, ককসবাজার শহর যুবলীগনেতা রিগান আরফাত, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মিজানুর রহমান হিমেল, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের উত্তর শাখার সভাপতি মাসুক শাহরিয়ার, দক্ষিনের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ককসবাজার শহর যুবলীগের অজয় চন্দ্র সরকার হৃদয় এবং স্হানীয় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যকালে বলেন,যুবলীগ নেতাদের সজাগ থাকতে হবে আবার যেন এদেশে ষড়যন্ত্রের রাজনীতি চালু হতে না পারে।এদেশের মানুষ জ্বালাও পোড়াও রাজনীতি থেকে বের হয়ে এসে উন্নয়নের রাজনীতিকে গ্রহণ করেছে। ছাত্রলীগ যুবলীগকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে লড়তে হবে।ভোগের রাজনীতি বর্জন করে ত্যাগের রাজনীতি দিয়ে উখিয়া টেকনাফে সুস্থ রাজনীতির ধারায় ফিরিয়ে আনতে হবে।মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রাম চালিয়ে যেতে হবে।

শোক দিবসের অনুষ্ঠান শেষে হোয়াইক্যং প্রাথমিক বিদ্যালয় এবং হোয়াইক্যং আলী আচিয়া স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ভোদন করেন প্রধান অতিথি সোহেল আহামেদ বাহাদুর সহ উপস্থিত নেতৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: