শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

আওয়ামী লীগ নেতাদের ত্রাণ লুটপাটের ঘটনায় মানুষ ছি ছি করছে: রিজভী

  • সময় মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক :
বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী লীগ নেতাদের ত্রাণ লুটপাটের ঘটনায় চারিদিকে মানুষ ছি ছি করছে। চারিদিকে নিন্দা, প্রতিবাদের ঝড় উঠেছে। তারা জনগণের টাকা বাড়িতে নিয়ে যাচ্ছে আর বিএনপি নিজেদের টাকা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর ২ টার দিকে কুড়িগ্রাম পৌরসভা এলাকার ভেলাকোপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা সহায়তা প্রদান অনুষ্ঠানে রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, করোনার প্রকোপ তো চলছে। এ শুধু কুড়িগ্রাম বলে নয়, ঢাকা বলে নয়, বাংলাদেশ বলে নয়-বিশ্বব্যাপী। এখানে বহু মানুষ আক্রান্ত হচ্ছেন, অসুস্থ হচ্ছেন এবং মারা যাচ্ছেন। এর উপর প্রলয়ঙ্কারী বন্যা ঘটে গেছে এই এলাকার উপর দিয়ে। এই বানভাসি মানুষ পানি সরে গেলেও অসুস্থতায় ভোগে- এজন্য দলের ত্রাণ টিম কাজ করছে। এটাতো একটা মানবতাবাদী কাজ-তারপরও বর্তমান সরকার এটাকে সহ্য করছে না।

এরপর জেলা বিএনপি’র সহ-সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি মেস্তাফিজুর রহমান মোস্তফা, যুগ্ম-সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ ও হাসিবুর রহমান হাসিব প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রুহুল কবির রিজভী ঢাকা থেকে মঙ্গলবার ভোরে কুড়িগ্রাম জেলা শহরের সরদারপাড়ায় অবস্থিত নিজ বাড়িতে আসেন। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: