বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

দীর্ঘ ২১ বছর পরে পালংখালী খেলোয়াড় সমিতির কমিটি ঘোষণা!

  • সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

নুরুল বশর উখিয়া।

উখিয়া উপজেলার অন্তর্গত পালংখালী ইউনিয়নের খেলোয়াড় সমিতির নব নির্বাচিত কমিটির সভাপতি জনাব আনোয়ার কামাল এবং নব নির্বাচিত সাধারন সম্পাদক জনাব রুস্তম আলী সৈকত কে। দীর্ঘ একুশ বছর পর পালংখালী এভারগ্রীন এসোসিয়েশন এর সহযোগিতায়
সভাপতি মোহাম্মদ হারুন এর নির্দেশনায় এবং সাধারাণ সম্পাদক নুরুল আলম নুরুর উপস্থিতিতে। পালংখালী খেলোয়াড় সমিতির সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সদ্য বিদায়ী সভাপতি জামাল উদ্দিন ও সাধারণত সম্পাদক জহির উদ্দিন মোহাম্মদ বাবরসহ এভারগ্রীন এসোসিয়েশন এবং পালংখালী খেলোয়াড় সমিতির সিনিয়র সদস্যদের উপস্থিতিতে খেলোয়াড় সমিতির সভাপতি হিসেবে আনোয়ার কামাল,এবং সাধারণ সম্পাদক হিসেবে রুস্তম আলী সৈকত ঘোষণা করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পালংখালী এভারগ্রীন এসোসিয়েশন সিনিয়র সদস্য আবদুল মাবুদ, আবু তাহের, মুফিজুল আলম, শফিকুল ইসলাম, জসিম উদ্দিন সহ উক্ত কমিটি ঘোষণা করেন।

সকলের প্রতি পালংখালী খেলোয়াড় সমিতি কৃতজ্ঞ। আশাবাদী নব নির্বাচিত কমিটি পালংখালী খেলোয়াড় সমিতির উন্নয়নে রোলমডেল হিসেবে ভুমিকা রাখবে এই আশাবাদব্যক্ত করেন সকল সদস্যগণ, শুভেচ্ছান্তে পালংখালী খেলোয়াড় সমিতির সকল সদস্যবৃন্দ। নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক কে সোশাল মিডিয়ায় অভিনন্দন দিয়ে যাচ্ছেন খেলোয়াড় থেকে শুরু করে সকল শ্রেণির পেসার মানুষ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: