মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস পালন করলো জেলা আইনজীবী সমিতি

  • সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা আইনজীবী সমিতির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও ভাব গম্ভীর পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সমিতির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

দিবসের কর্মসূচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে আইনজীবী সমিতি ভবনে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কালো পতাকা উত্তোলন, বিকেল ৩ টায় সমিতির মিলনায়তনে খতমে কোরআন ও দোয়া মাহফিল এবং ৫ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক আলোচনা সভা ও শেষে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এডভোকেট আ.জ.ম মঈন উদ্দীন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ।

উক্ত শোকসভায় বক্তব্য প্রদান করেন যথাক্রমে এডভোকেট মোহাম্মদ হারেছ, এডভোকেট মোহাম্মদ মাহবুবুল আলম টিপু, এডভোকেট আহসান উল্লাহ, এডভোকেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী, এডভোকেট ফরিদুল আলম (পিপি), এডভোকেট তাপস রক্ষিত, এডভোকেট সোলতানুল আলম (অতি: পিপি), এডভোকেট আব্বাছ উদ্দিন চৌধুরী, এডভোকেট নুরুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন এডভোকেট সাঈদ হোসাইন, এডভোকেট দীলিপ ধর, এডভোকেট প্রতিভা দাশ, এডভোকেট মোহাম্মদ শাহীন, এডভোকেট মোহাম্মদ রফিক উদ্দিন, এডভোকেট খালেক নেওয়াজ, এডভোকেট মো: নুরুচ্ছবিহ, এডভোকেট শওকত ওসমান, এডভোকেট উজ্জল কান্তি দাশ, এডভোকেট আনিসুল কবির শাহজাহান, এডভোকেট জসিম উদ্দিন, এডভোকেট ইফতেখার উদ্দিন মুন্না প্রমুখ।
আলোচনা সভা শেষে ১৯৭৫ এর ১৫ই আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অপরাপর সদস্যদের আত্মার মাগফেরাত ও দেশের সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মৌলানা নুরুল হক।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: