বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

চার মাস পর বাবাকে কাছে পেলেন আঁখি আলমগীর

  • সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ১০৫ বার পড়া হয়েছে

প্রায় চার মাস পর ঢাকাই চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী আলমগীর তার মেয়ে আঁখি আলমগীরের বাসায় গেলেন। আর নিজের বাসায় বাবা আসার কারণে আবেগে আপ্লুত হয়ে পড়েছিলেন আঁখি। ফেসবুকে লিখেছেন, ‘চার মাস পর আব্বুর সঙ্গে দেখা। আলহামদুলিল্লাহ।’

আঁখি জানান, করোনার এই সময়টায় বাসা থেকে বের হন না তিনি। তাই তার বাবার সাথে প্রায় চার মাস দেখা হয় না। কিন্তু বাবা-মেয়ের মন বলে কথা। আর কত দিন। শেষ পর্যন্ত বাবা-মেয়ের দেখা হলো। মেয়েকে দেখতে আলমগীর তার মেয়ের উত্তরার বাসায় যান শনিবার (১৫ আগস্ট) দুপুরে। মেয়ের পাশাপাশি অনেকটা সময় কাটিয়ে আসেন নাতনিদের সঙ্গেও।

আরও পড়ুন: ক্যারিয়ার ধ্বংসের জন্যই কি ক্ষমা চাওয়ার আল্টিমেটাম, প্রশ্ন জয়ের

জানা গেছে, বরেণ্য অভিনয়শিল্পী আলমগীর থাকেন ঢাকার মোহাম্মদপুরের আসাদ অ্যাভিনিউতে। এবং তার মেয়ে আঁখি আলমগীর থাকেন উত্তরায়।

আঁখি জানালেন, বাবা দুপুরে বাসায় আসেন। আমি বাবার জন্য প্রিয় খাবারই বেশি রান্না করেছিলাম। আমরা সকলেই একসঙ্গে খাওয়া দাওয়া করেছি। বাবা আমার মেয়ে আরিয়ার স্পেশাল চা বানিয়ে খেয়েছে। অবশ্য বাবার অছিলায় আমরাও তার হাতে বানানো চা খেয়েছি। জনপ্রিয় এই গায়িকা বলেন, করোনার কারণে বাবার সাথে ভার্চুয়াল জগতে কথা হয়, কিন্তু তাতে কি মন ভরে? তবে বর্তমান পরিস্থিতির কথা ভেবে কোনো অভিযোগ করা যায় না।

আঁখি আলমগীর বেশ কিছুদিন ধরে স্পন্ডিলাইটিসের ব্যথায় ভুগছেন। নিয়মিত চলছে তার থেরাপি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: