মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ অপরাহ্ন

পউষী ও আল্-গণি হোটেলকে জরিমানা

  • সময় বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক :
সরকারি নির্দেশনা উপেক্ষা করে বন্ধের সময়ে হোটেল চালু ও করোনা পরিস্থিতে স্বাস্থ্যবিধি না মানায় কক্সবাজার শহরের
বিভিন্ন খাবার হোটেলে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আজ দুপুরে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাভলী ইয়াসমীন নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সংক্রামন রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) ২০১৮ আইন অনুসারে এ দু’টি রেস্টুরেন্টকে নগদ ৯ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে মাস্ক পরিধান না করায় দু’ব্যক্তিকে ২হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া পরিবর্তীতে সরকারি নিয়ম ভঙ্গ করলে জেল জরিমানা দেওয়ার নির্দেশনা দেন ভ্রাম্যমান আদালত। এসময় উপস্থিত ছিলেন পুলিশের একটি টিম।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে দেওয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাভলী ইয়াসমিন বলেন,করোনা পরিস্থিতির বন্ধকালে স্বাস্থ্যবিধি না মেনে কিছু হোটেল কর্তৃপক্ষ ব্যবসা চালু রেখেছে। যা সর্ম্পূণ আইন বর্হিভুত। তাই তাদেরকে জরিমানা ও সর্তকতা করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানান,পউষী হোটেল কর্তৃপক্ষ বছরের পর বছর রাস্তা দখল করে আগত কাস্টমারদের গাড়ি পার্কিং করে আসছে। যার ফলে দুপুর ও রাত্রে বেলায় সেখানে প্রচন্ড যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তী পোহাতে হয় পথচারী ও স্থানীয়দের। বহুবার এর প্রতিকার চেয়েও কোন সুরহা পাননি নাম প্রকাশে অনিচ্ছিুক আনেকে জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: