বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

সন্দেহভাজন জঙ্গির বাসা থেকে শক্তিশালী বোমা উদ্ধার, অভিযান চলছে

  • সময় মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক :
সিলেটে আ’ট’ক স’ন্দেহভাজন জ’ঙ্গি সাদিরের বাসা থেকে শক্তিশালী বো’মা ও বি’স্ফো’রক উ’দ্ধার করেছে কাউন্টার টেররিজম ইউনিট। মঙ্গলবার (১১ আগস্ট) আনুমানিক রাত ৮ দিকে এ অ’ভিযান পরিচালনা শুরু করে। জ’ঙ্গিদের টিলাগড়ের ভাড়া বাসায় এখনো অ’ভিযান চলছে।

সিলেটে আ’ট’ককৃত স’ন্দেহভাজন জ’ঙ্গি সানাউল ইস’লাম সাদির বাসা থেকে একটি শক্তিশালী বো’মা ও বো’মা তৈরির সরঞ্জাম উ’দ্ধার করা হয়েছে।

রাত নয়টায় জালালাবাদ এলাকায় সানাউলের নিজ বাসায় অ’ভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় সিটি কাউন্সিলর। এখন টিলাগড়ের শাপলাবাগ এলাকায় একটি বাসায় অ’ভিযান চালানো হচ্ছে। এটি জ’ঙ্গিরা ভাড়া নিয়েছিল বলে জানিয়েছে পু’লিশ।

এর আগে নব্য জেএমবি’র সিলেট সেক্টর কমান্ডারসহ ৫ জনকে আ’ট’ক করা হয়। পু’লিশের ভাষ্য, হযরত শাহ’জালাল রহমাতুল্লাহ আলাইহির মাজারে হা’মলা চালানোর পরিকল্পনা ছিল তাদের। আ’ট’কৃতরা হলেন নাইমুজ্জামান, মির্জা সায়েম, জুয়েল, সানাউল ইস’লাম সাদি ও রুবেল।

পু’লিশের দাবি নাইমুজ্জামান নব্য জেএমবি’র সিলেট আঞ্চলিক কমান্ডার। তিনি শাহ’জালাল বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদি আর সায়েম লেখাপড়া করে ম’দনমোহন কলেজে। বাকি দুজনের বিষয়ে খোঁজ খবর চলছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: