রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

শিপ্রা একটি স্পর্শকাতর কথা বলেছেন : র‌্যাব

  • সময় সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক :
শিপ্রা দেবনাথকে র‌্যা’­ব জিজ্ঞাসাবাদ করেছে জানিয়েছে র‌্যা’­ব। সোমবার সন্ধ্যায় র‌্যা’­ব সদরদপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিষয়টি উল্লেখ করেন এলিট ফোর্সটির আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ।

শিপ্রা দেবনাথকে র‌্যা’­ব জিজ্ঞাসাবাদ করেছে জানিয়ে তিনি বলেন, ‘শিপ্রা একটি স্প’র্শকাতর কথা বলেছেন। তা হলো- এটা তার জীবনের একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। যা তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। জীবনের শেষ বিন্দু দিয়ে হলেও তিনি বিচার দেখে যেতে চান। প্রয়োজনে ন্যায়বিচারের স্বার্থে জীবনের শেষ দিন পর্যন্ত অ’পেক্ষা করবেন।’

‘এই ঘটনার পর তারা মানুষিকভাবে বিপর্যস্ত। এই কারণে তাদেরকে বিশদভাবে জিজ্ঞাসাবাদ শুরু করা সম্ভব হয়নি। তবে দ্রুতই তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপরই তিন অ’ভিযু’ক্তের রি’মান্ডের ক্ষণগননা শুরু হবে। কারণ একটি ঘটনার গুরুত্বপূর্ণ উপাদান হলো সাক্ষী। তেমনি মেজর সিনহা নি’হতের ঘটনায় সিফাত ও শিপ্রা দেবনাথ অন্যতম সাক্ষী।’

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পু’লিশের গু’লিতে নি’হত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান। এ ঘটনায় এখন পর্যন্ত চারটি মা’মলা হয়েছে। এরমধ্যে সিনহার বোনের করা মা’মলার অন্যতম সাক্ষী সিফাত আজ জামিনে মুক্ত হয়েছেন। এছাড়া গতকাল শিপ্রা জামিনে মুক্ত হন। এর আগে সিফাত-শিপ্রার বি’রুদ্ধে তিনটি মা’মলা করে পু’লিশ। এরমধ্যে দুটি টেকনাফ থা’নায় অন্যটি রামু থা’নায়।

এদিকে তাদের বি’রুদ্ধে যে তিনটি মা’মলা হয়েছে সেগুলো ত’দন্তের দায়িত্ব পেয়েছে র‌্য্যাব। অর্থাৎ, সিনহা নি’হতের ঘটনায় যে চারটি মা’মলা হয়েছে সবগুলোর দায়িত্ব পেল এলিট ফোর্সটি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: