মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গলাচিপার গোলখালীতে চাঁদা না দেয়ায় হামলায় ভাংচুর লুটপাট সহ আহত ১!

  • সময় রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৩০ বার পড়া হয়েছে

জিল্লুর রহমান জুয়েল,পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন বাজারে চাঁদা দাবি করায় চাঁদার টাকা না দেয়ায় সন্ত্রাসী বাহিনী কতৃক ব্যবসাপ্রতিষ্ঠানে লুটপাট ভাংচুর সহ হামলায় গুরুত্বর আহত একজন।

গলাচিপা উপজেলার স্থানীয় গণমাধ্যম প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায়, গত ৭ আগষ্ট রোজ শুক্রবার আনুমানিক ভোর সাড়ে ৫ টায় কুতুব উদ্দিন (অপু) তালুকদার এর নেতৃত্বে শাহনেওয়াজ তালুকদার, মনির মাধবর, খবির মাধবর, আমীর ফকির, বাবুল মাধবর ও আলমগীর ঘরামীসহ আরও নাম না জানা ৫ থেকে ৭ জন লোক মিলে মো. ইস্কান্দার হাওলাদার এর ছেলে মো. মতিয়ার রহমান এর ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও তার উত্তোলনকৃত ঘর ভেঙ্গে পাশে অবস্থিত ব্রিজের খালের ভিতরে ফেলে দেয়ার সময় মতিয়ার বাঁধা প্রদান করলে তাকে বেধরক মারধর করলে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বর্তমানে তিনি ডা. মো. মনিরুল ইসলামের অধীনে চিকিৎসাধীন আছেন।

এ ব্যাপারে আহত মতিয়ার জানান, তার কাছে চাঁদা দাবি করায় চাঁদার টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠান লুট এবং ঘর ভেঙ্গে ফেলার কারনে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

এ বিষয়ে গলাচিপা থানাকে অবহিত করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। উক্ত বিষয়ে মুঠোফোনে কুতুব উদ্দিন (অপু)তালুকদারের সাথে যোগাযোগ করতে চাইলে তার ব্যাবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ডা. মো. মনিরুল ইসলাম বলেন, আহত রোগীর অবস্থা আশংকাজনক যেহেতু তার মাথায় আঘাত রয়েছে তাকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রেখে চিকিৎসা প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: