সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন

খুরুশকুলের তেতৈয়ার হামিদ ইয়াবা সহ আটক

  • সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

রাশেদুল আলম রাশেদ::

র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মোটর সাইকেলযোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে রামুর দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ০৫/০৮/২০২০ খ্রিঃ আনুমানিক ২২.৫০ ঘটিকায় কক্সবাজার জেলার রামু থানাধীন পশ্চিম চাকমারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশীর একপর্যায়ে একটি মোটর সাইকেলে করে একজন লোক চেকপোষ্ট এর কাছে আসলে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে মোটর সাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী আব্দুল হামীদ (২০), পিতা- আমির হোসেন, মাতা- শাহীন আক্তার, সাং- খুরুশকুল ইউনিয়নের ০১ নং ওয়ার্ড তেতৈয়া সাওদাগর পাড়া, থানা-সদর জেলা-কক্সবাজার’কে ধৃত করে।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তার নিকট ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে মোটর সাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় সর্বমোট ৯,৮০০ (নয় হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক (৯,৮০০ঞ্চ৫০০) =৪৯,০০,০০০ (ঊনপঞ্চাশ লক্ষ) টাকা প্রায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাবের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: