শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

বালুখালীর ইয়াবা ডন আবু তাহের কর্তৃক অসহায় নারীর জমি জবর দখলের অভিযোগ

  • সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৩৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্র‌তি‌নি‌ধি::

উখিয়ার বালুখালী পানবাজার সীমান্তের শীর্ষ ইয়াবাকারবারী আবু তাহেরের দুঃসাহস দিনকে দিন বেড়েই চলছে। ইয়াবা ব্যবসার সাথে সরাসরি জড়িত থাকার পরও এখনও পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার নাগাল না পাওয়ায় সে এখন অসহায় মানুষগুলোর সহায় সম্পদের দিকেও নজর দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বালুখালী স্টেশনের মরাগাছতলা এলাকায় এক অসহায় নারীর দখলীয় সাড়ে ৩কানি জমি জোরপূর্বক জবর দখল করে নিতে মরিয়া হয়ে উঠেছে শীর্ষ ইয়াবা কারবারী আবু তাহের। ভুক্তভোগী নারী লুৎফুন্নাহার ওই এলাকার হাজী সিরাজুল হকের মেয়ে। তিনি জানান- জমিটি মূলত পি.এফ তথা বনভুমির। দীর্ঘদিন ধরে তিনি এটি বনভুমি থেকে নিয়ে বৈধভাবে ব্যবহার করে আসছেন। যার স্বপক্ষে কাগজপত্রও রয়েছে। কিন্তু সম্প্রতি ওই একই এলাকার অন্যতম মাদক কারবারী আবু তাহের সরকার দলীয় রাজনৈতিক নেতাদের সহযোগীতা নিয়ে তার জমিটি জোরপূর্বক দখল করে নিতে চাইছে। বাঁধা দিলেও কোনো কাজ হয় না।

অভিযুক্ত আবু তাহেরের সাথে যোগাযোগ করা হলে জানান- লুৎফুন্নাহার তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। তাঁর কাছেও ওই জমির মালিকানা কাগজপত্র রয়েছে। কিন্তু উক্ত কাগজ দেখাতে বলা হলে তিনি ফোন সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: