সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ইমতিয়াজ আলম চৌধুরীর পক্ষ থেকে জেলাবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা নান্নু

  • সময় শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ২২৮ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলা যুবলীগের বিপ্লবী যুবনেতা জনাব ইমতিয়াজ আলম চৌধুরীর পক্ষ থেকে কক্সবাজার জেলার সর্বস্থরের মানুষকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মানবিক ছাত্রনেতা জনাব নুরুল আবছার নান্নু।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার জেলা যুবলীগের পক্ষ থেকে কক্সবাজার জেলা ও দেশবাসী কে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন উখিয়ার ঐতিহ্যবাহী পরিবারের কৃতিসন্তান শহীদ রশিদুল আলম রুবেল এর ভাতিজা কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাজা শাহা আলম চৌধুরীর সুযোগ্য সন্তান জনাব ইমতিয়াজ আলম চৌধুরী।

◊পবিত্র ঈদুল আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নান্নু বলেন আমরা মানব কল্যাণ ও মানবিক কাজে সব সময় নিয়োজিত থাকি এবং সকল মানবজাতিকে মানবিক কাজে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান এবং অসহায়ের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।
শুভেচ্ছা বার্তায় আরো বলেন ঈদুল আযহা মুসলিম জাতির জন্য একটি বিশেষ গুরুত্বপূর্ণ ও আনন্দের দিন, তাই পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করার উদাত্ত আহ্বান জানান যুবসমাজের আইডল ইমতিয়াজ আলম চৌধুরী।

আরো বলেন,পবিত্র এই শুভ দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহন করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক, জঙ্গীবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ বিনির্মানের।বাঙালির প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানবে,জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরণ হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়ে।

পরম করুনাময় আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক প্রাণের জন্মভূমি বাংলাদেশ।

◊◊সর্বশক্তিমান আল্লাহ আমাদের সহায় হোন◊◊

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: