বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

সাইমুম সরওয়ার কমল এমপির পক্ষে ছাত্রলীগ নেতার ঈদ উপহার বিতরণ

  • সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে

সালাহ্ উদ্দিন জাসেদ::

করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের বেশিরভাগ শ্রমজীবী মানুষ যখন ঘরবন্দী তখন বিত্তবানদের পাশাপশি ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন বিভিন্ন ছাত্র সংগঠন। সাংগঠনিক উদ্যোগের পাশাপশি ব্যক্তিগত উদ্যোগেও দুঃস্থদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন অনেক ছাত্রনেতা। এমনি এক ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল আজ নিজ উদ্যোগে কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির পক্ষে গর্জনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ৭০ পরিবারের মধ্যে ঈদ উপহার দিলেন।

জুমাবার ইব্রাহিম খলিল আলোকিত উখিয়াকে বলেন, আমার উদ্যোগে ও পরিবারের সহায়তায় সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপির পক্ষে গর্জনিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ডে নিন্ম মধ্যবিত্ত ও খেটে খাওয়া ৭০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি মানুষ ও মানবতার জন্য। করোনাকালীন এই সময়ে অসহায় ও মেহনতি মানুষের পাশে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে দাঁড়াতে পেরে ভালো লাগছে। এ ধারা অব্যাহত থাকবে। আমাদের সকলের উচিত নিজের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: