বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

পবিত্র ঈদুল আযহা-র ঈদ শুভেচ্ছা জানিয়েছেন কামাল হোসেন মেম্বার

  • সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পালংখালী ইউপি সদস্য জনাব কামাল হোসেন মেম্বার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক পবিত্র ঈদ-উল-আযহা। মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন হযরত ইব্রাহিম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা বিশ্ববাসীর নিকট চিরকাল অনুস্মরণীয়।

পবিত্র ঈদ-উল-আযহায় প্রতি বছরের ন্যায় এবছর ও করোনার সংকটময় মহুর্তে সামর্থ্যবান মুসলমানগণ মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানী করবেন। তিনি সকলের কাছে দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা সকলে আল্লাহর প্রদত্ত হুকুম ও গরীবের হক আদায়ের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহার নামাজ পড়ে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করব,আল্লাহ তাআলা যেন করোনায় মৃত ব্যক্তিদের জান্নাতের সুসংবাদ দেন ও আক্রান্তদের সুস্থতা দান করেন। এবং আল্লাহ এই মহামারী কে পুরো পৃথিবীর থেকে ওঠিয়ে নিয়ে যায়।

এবং ঈদের এই অনাবিল আনন্দ ও সুখ-শান্তি বছরের প্রতিদিনই প্রবাহিত হোক দেশের প্রতিটি মানুষের অন্তরে- এবং সবাই হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে সামাজিকতায় স্বাধীনতাকে রক্ষা করি এই প্রত্যাশায় সকলের প্রতি আবারো ঈদের শুভেচ্ছা(ঈদ মোবারক)

শুভেচ্ছান্তে:
কামাল হোসেন মেম্বার
পালংখালী ইউনিয়ন পরিষদ
৮ নাম্বার ওয়ার্ড।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: