শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

পবিত্র ঈদুল আযহা-র ঈদ শুভেচ্ছা জানিয়েছেন কামাল হোসেন মেম্বার

  • সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পালংখালী ইউপি সদস্য জনাব কামাল হোসেন মেম্বার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক পবিত্র ঈদ-উল-আযহা। মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন হযরত ইব্রাহিম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা বিশ্ববাসীর নিকট চিরকাল অনুস্মরণীয়।

পবিত্র ঈদ-উল-আযহায় প্রতি বছরের ন্যায় এবছর ও করোনার সংকটময় মহুর্তে সামর্থ্যবান মুসলমানগণ মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানী করবেন। তিনি সকলের কাছে দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা সকলে আল্লাহর প্রদত্ত হুকুম ও গরীবের হক আদায়ের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহার নামাজ পড়ে মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করব,আল্লাহ তাআলা যেন করোনায় মৃত ব্যক্তিদের জান্নাতের সুসংবাদ দেন ও আক্রান্তদের সুস্থতা দান করেন। এবং আল্লাহ এই মহামারী কে পুরো পৃথিবীর থেকে ওঠিয়ে নিয়ে যায়।

এবং ঈদের এই অনাবিল আনন্দ ও সুখ-শান্তি বছরের প্রতিদিনই প্রবাহিত হোক দেশের প্রতিটি মানুষের অন্তরে- এবং সবাই হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে সামাজিকতায় স্বাধীনতাকে রক্ষা করি এই প্রত্যাশায় সকলের প্রতি আবারো ঈদের শুভেচ্ছা(ঈদ মোবারক)

শুভেচ্ছান্তে:
কামাল হোসেন মেম্বার
পালংখালী ইউনিয়ন পরিষদ
৮ নাম্বার ওয়ার্ড।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: