মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সালাহ্ উদ্দিন জাসেদ

  • সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে

কক্সবাজারবাসীসহ দেশের সকল মানুষদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক আলোকিত উখিয়া পত্রিকা’র ক্রাইম রিপোর্টার, দৈনিক কক্সবাজার-৭১ পত্রিকা’র স্টাফ রিপোর্টার, বাংলা পত্রিকা’র কক্সবাজার প্রতিনিধি, সিবিএন এর স্টাফ রিপোর্টার ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন জাসেদ।

শুভেচ্ছা বাণীতে তিনি জানান, এই পবিত্র বরকতময়, ত্যাগের এবং খুশির ঈদে কমনা করছি, আপনাদের ঈদ হোক দীনি আমেজে আনন্দময়, বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। মুনাজাত করি ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক।

মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সীমাহীন ভালোবাসার নিদর্শন স্বরুপ তাঁরই হুকুমে কোরবানি করাই হচ্ছে এর প্রধান শিক্ষা।

দেশে এমন এক সময় ঈদুল আজহা উদযাপিত হতে যাচ্ছে যখন করোনা পরিস্থিতির কারণে অনেক মানুষ ব্যবসা-বাণিজ্যে ক্ষতিগ্রস্ত হয়ে, চাকুরী-কর্ম হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। অন্যদিকে আম্ফানের আঘাত ও ভয়াবহ বন্যার পানিতে ঘর-বাড়ি, ফসল তলিয়ে যাওয়ায় মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছে। লক্ষ লক্ষ বিপদগ্রস্ত মানুষ সিমাহীন কষ্ট দূর্দশার মধ্যে দিনাতিপাত করছে।

আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যাক্তি জীবনে প্রতিফলিত করতে, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করতে এ দুঃসময়ে আমাদের সর্বোচ্চ ত্যাগের নজির স্থাপন করতে হবে। যার যার সামর্থ অনুযায়ী বিপদগ্রস্ত মানুষদের ঈদ উদযাপনে সহযোগিতা করতে হবে। ধনী-গরীব, রাজনৈতিক বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়।

দেশবাসীকে সালাহ্ উদ্দিন জাসেদ ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে। সংবাদকর্মী, ছাত্রলীগের নেতৃবৃন্দ, দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: