বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

কুড়িগ্রামে বন্যার্তদের পাশে পরিবেশবাদী যুব সংগঠন গ্রিন ভয়েস

  • সময় বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

জাবেদুল আনোয়ার:

সারাদেশে বন্যার সংকটময় মুহূর্তে পরিবেশবাদী যুব সংগঠন গ্রিন ভয়েস কুড়িগ্রামে জেলা শাখার উদ্যোগে কুড়িগ্রামে টানা দ্বিতীয়বারের মতো পানিবন্দী বন্যায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে পড়া অসহায় বানভাসি ৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার ২৯জুলাই সকাল ১০ টার সময় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়, প্রতিটি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে- চাল ২ কেজি, চিড়া ৫০০ গ্রাম, মুড়ি ৫০০ গ্রাম,গুড় ২৫০ গ্রাম,গ্যাস লাইটার ১ টি,মোমবাতি ৩ টি, পেয়াজ ২৫০ গ্রাম, লবণ ১প্যাকেট, শুকনো মরিচ, আলু ১ কেজি, খাবার স্যালাইন ২ প্যাকেট।

ত্রান সামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,
গ্রীন ভয়েস কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রাইসুল ইসলাম নোমান, সহসভাপতি শাহীন ইসলাম , সাংগঠনিক সম্পাদক শেখ ফরিদ, প্রচার সম্পাদক লিমন,ত্রাণ দুর্যোগ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান,
নাঈম ইসলাম, কলি,আতিক হাসান,রাজু,।
আরও ছিলেন গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সোহানুর রহমান সোহান এবং গ্রীন ভয়েস হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রবিউল ইসলাম রুবেল।

এই সময় অনলাইন প্ল্যাটফর্মে যুক্ত হয়ে গ্রিন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন- দেশের এই সংকটময় মুহুর্তে সমাজের বিত্তবানদের এগিয়ে এসে বানভাসি ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে থাকার আহ্বান জানান।

এবং তিনি আরও জানান ঈদের আগে গ্রীন ভয়েস এর পক্ষ থেকে ৫ টি জেলার ১১ টি উপজেলায় এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: