বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৫ অপরাহ্ন

র‌্যাবের অভিযানে বাস টার্মিনাল এলাকায় ৪ হাজার পিস ইয়াবাসহ আটক-৫

  • সময় বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২৫১ বার পড়া হয়েছে

সালাহ্ উদ্দিন জাসেদ :

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-১৫, কক্সবাজার সদরের বাস টর্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ ৫ মাদক কারবারী’ কে আটক করেছে।

র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে আসামীদের আটক ও ইয়াবার উদ্ধারের বিষয় নিশ্চিত করেন৷

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ জুলাই) বিকাল ৩টা ৪৫ মিনিটের সময় বাস টার্মিনাল এলাকা থেকে ৫ মাদক কারবারিকে আটক করা হয়। আটকের পর আসামীদের দেহ তল্লাসী করে সর্বমোট ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

আটককৃতরা হলেন, টেকনাফ বাহারছড়া ইউনিয়নের বাইন্ন্যা পাড়ার কবির আহম্মদের পুত্র আবু মুসা (৩৩), একই এলাকার ইব্রাহিমের পুত্র শাহজালাল (২২), শাপলাপুর পুরাতন পাড়ার সিকদার আলীর পুত্র আনোয়ার ইসলাম (২১), কক্সবাজার পৌরসভার চিতাপাড়া এলাকার মৃত জালাল হাজীর পুত্র মোঃ ওবায়দুল (২৩) ও পৌরসভার আদর্শগ্রাম এলাকার মৃত সিদ্দিক ড্রাইভারের পুত্র আনসার উল্লাহ (২৫)।

জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিলো৷

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: