বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা মেজর(অবঃ) লতিফুল আলম চৌধুরী’র মৃত্যুতে সিবিআইইউ চেয়ারম্যানের শোক প্রকাশ

  • সময় বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৩০ বার পড়া হয়েছে

ওয়াসেম অাকরাম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর শিরিন আক্তারের স্বামী বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মোঃ লতিফুল আলম চৌধুরী আর নেই। তিনি ১৯ জুলাই রাত ১ টা ১৫ মিনিটে চট্টগ্রাম সি.এম. এইচে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
বিষয়টি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরীর ফেসবুক স্ট্যাটাসে নিশ্চিত করেছেন।
আরও জানা যায় যে চট্টগ্রাম সেনানিবাসে আজ জানাযা অনুষ্ঠিত হবে ও বাদ জহুরে গরীবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমকে দাফন করা হবে।

জানা যায় যে মেজর অব মোহাম্মদ লতিফুর আলম চৌধুরী ১১ জুলাই করোনায় আক্রান্ত ছিলেন এবং ২০ জুলাই সিএম.এইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় ফলোআপ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে, বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মোঃ লতিফুল আলম চৌধুরীর ফলোআপ রিপোর্ট নেগেটিভ হলেও তার শরীরে অক্সিজেন লেভেলের ক্রমাগতভাবে কমতে থাকাই তাকে হাসপাতালে আইসিইউ তে রাখা অবস্থায় রোববার ২৬ জুলাই তার সুস্বাস্থ্যের অবনতি ঘটায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইভ সাপোর্ট নেওয়া হয়, সেখানে কাল রাতে মৃত্যুবরণ করেন।

এদিকে
বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) লতিফুল আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সম্মানিত চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষাবিদ কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক
জনাব, সালাহ উদ্দিন আহমদ সিআইপি (C.I.P)। তিনি এক শোক বার্তায় মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং আল্লাহ যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করেন এই দোয়া প্রার্থনা করেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: