পবিত্র ঈদুল আযহা’র  শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শাকুর মাহমুদ চৌধুরী

পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শাকুর মাহমুদ চৌধুরী

বার্তা পরিবেশকঃ

পবিত্র ঈদুল আযহা’ উপলক্ষে উখিয়া উপজেলাসহ দেশবাসীকে উপজেলা প্রেস ক্লাব উখিয়ার যুগ্ম আহ্বায়ক সাংবাদিক শাকুর মাহমুদ চৌধুরীর পবিত্র ঈদুল আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন পবিত্র ঈদুল আযহা’ সকল মুসলিম জাতির জন্য আনন্দময় একটি দিন। তাই তিনি পরষ্পারিক বেদাবেদ ও ভুল ভ্রান্তি মুচে দিয়ে পবিত্র এই দিনে সবাইকে নিয়ে আপন করে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

তিনি আরো বলেন পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহন করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মানের।
বাঙালির প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব হৃদয়ে জেগে উঠুক দ্ভাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরত হোক সকল মানবের কল্যাণে তাই প্রতিটি দিন শুরু হোক ঈদের মত আনন্দময় হয়ে।

তিনি আরো বলেন পরম করুনাময় মহান আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি, যেন মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব করোনা কালীন মহামারি, দুঃখ-জরা,সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।
বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক বাংলাদেশ।

সর্বশক্তিমান মহান আল্লাহ্ পাক আমাদের সহায় হোন।

শুভেচ্ছান্তে
শাকুর মাহমুদ চৌধুরী
যুগ্ম আহ্বায়ক
উপজেলা প্রেস ক্লাব উখিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: