মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০৬ পূর্বাহ্ন

উখিয়ায় দরগাহবিল সড়কের বেহাল অবস্থাঃ দেখার কেউ নেই!

  • সময় রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে

শাকুর মাহমুদ চৌধুরী,উখিয়া থেকেঃ

কক্সবাজারের অতি গুরুত্বপুর্ণ উপজেলা উখিয়া সদরের কানেকটিং সড়ক হিসেবে বিদ্যমান ডাকবাংলো দরগাহবিল হাতিমোরা সড়কের বেহাল দশা। এ জনবহুল সড়কটি এখন মন ফাদে পরিনত হয়েছে।

সড়কটি বর্তমানে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। জন দুভোর্গ লাগবে কারো মাথা ব্যাথা নেই। উপজেলা সদরের এ সড়কটির গুরুত্ব কিন্তু অপরিসীম। সড়কের উন্নয়ন নিয়ে কোন জনপ্রতিনিধি আন্তরিক নয়।
দেখে ও না দেখার ভান করে রয়েছে।

অথচ ভৌগলিক ভাবে রাজাপালং ইউনিয়নের ছোট বড় ১০গ্রামের বিশাল জনগোষ্টি ডাকবাংলো দরগাহবিল হাতিমোরা সড়ক দিয়ে যাতায়াত করে। সড়কটির সংস্কার ও বাকি অংশ কার্পেটিং করার জন্য স্হানীয় চেয়ারম্যান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণ করলে ও কোন কাজ হচ্ছে না।

স্থানীয় জনসাধারণ এ প্রতিবেদককে জানান, জনৈক সাবেক সাংসদ ক্ষমতায় থাকাকালীন সময়ে ভোটের সময় নানান কল্প কাহিনী শুনিয়েছেন। তাঁকে ভোট দিলে সাদাকে লাল, লালকে কালা করে দিবে। সরকার আসে সরকার যায় ডাকবাংলো দরগাহবিল সড়কের উন্নয়ন হয় না।

আজ বেলা ১২টায় উখিয়া এলজিইডি অফিসে গিয়ে উপজেলা প্রকৌশলী জনাব রবিউল ইসলামকে এ সড়কের বেহাল দশার কথা অবগত করা হয়। তিনি এ প্রতিবেদককে জানান, কোরবানের ঈদের পর পরই সড়ক ৬শত ১০মিটার কার্পেটিংয়ের কাজ শুরু হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: