বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন

উখিয়া পালংখালীর নুর মোহাম্মদ কারাগারে হলেও বহালতবিয়ত রয়ে গেছে মানিক

  • সময় শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৩০৮ বার পড়া হয়েছে

ক্রাইম প্রতিবেদন উখিয়া।

উখিয়ার পালংখালী ইউনিয়নের মোচারখোলা গ্রামের এলাকায় বসবাসরত সোনা মিয়ার দুই ছেলে এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী নুর মোহাম্মদ ঢাকা আন্তর্জাতিক এয়ারপোর্ট প্রায় দশ লাখ টাকার ইয়াবা নিয়ে আটক হলেও বহালতবিয়ত রয়ে গেছে তার ছোট ভাই মানিক প্রকাশ ইয়াবা মানিক লকডাউন সুযোগকে কাজে লাগিয়ে ও সংশ্লিষ্ট প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে রমরমা ইয়াবা বানিজ্য চালিয়ে গেলেও রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে।
সূত্রমতে, দীর্ঘ দিন ধরে মানিক দুই ভাই একটি বৃহত্তর সিন্ডিকেট তৈরি করে দেশের বিভিন্ন অঞ্চলে নিরবে পাচার করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। কিন্তু নুর মোহাম্মদ ইয়াবা সহ আটক হলেও বহালতবিয়ত রয়ে গেছে মানিক, মানিকের ঘর থেকে গত কিছু দিন আগে ও দুই জন ঢাকায়া টাকার জন্য অপহরণ করে আটকানো অবস্থায় উখিয়া পুলিশ উদ্ধার করলে ও মানিক পালিয়ে যায়।

স্থানীয় সচেতন লোকজন বলেন, প্রশাসনের চোখে ধুলা দিয়ে তারা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত সাথে তার বোন ইয়াবা সুন্দরী উখিয়া বসবাসরত নুর আয়েশা ও জড়িত বলে জানা যায় তারা আজ শূণ্যে থেকে কোটিপতি হয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। শুধু তাই নয়, তাদের কথামত কেউ যদি মাদক বহন না করে তাহলে তাদের উপর নেমে আসে চরম অত্যাচার ও নির্যাতন। তাই এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পাইনা। তারা আরো বলেন, ইয়াবা সহ ঢাকা আন্তর্জাতিক এয়ারপোর্ট আটক নুর মোহাম্মদ এখন ও কারাগারে হলেও বহালতবিয়ত রয়ে গেছে মানিক। থানা সুত্রে জানা যায় নুর মোহাম্মদ এর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে দিন দুপুরে ছিনতাই, ডাকাতি, ইয়াবা সহ। মানিক এর পাড়াপড়শিরা জানান তাহার চলাচল দেখলে বুঝা যায় তাদের একটি সিন্ডিকেট রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: