বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

আলীকদমে একযোগে ৩০টি স্কুলে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত।

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ,
আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বৃক্ষরোপন অভিযান উপলক্ষে সারা দেশে ১ কোটি চারা বিতরণ ও রোপনের কর্মসূর্চীর অংশ হিসেবে একসাথে আলীকদম উপজেলায় ২০ হাজার ৩ শত ২৫ টি চারা বিতরণ ও রোপণ করা হয়েছে।

আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম ও আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদ ইকবাল বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে এগারটা দিকে আলীকদম বাসটার্মিনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবকদের হাতে চারা তুলে দেওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে এ চারা বিতরণ ও রোপণ কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসন ও তৈন রেঞ্জ যৌথ ভাবে বিতরণ ও রোপণ অনুষ্ঠানে আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার,তৈন রেঞ্জের সাবেক কর্মকর্তা শামশুল হুদা ও তৈন রেঞ্জের বর্তমান কর্মকর্তা জহির উদ্দিন মিনার চৌধুরী,প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইস্কান্দার নূরীসহ বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

তৈন রেঞ্জের কর্মকর্তা জহির উদ্দিন মিনার চৌধুরী জানান, উপজেলা প্রশাসনের মাধ্যমে চারা বিতরণ ও রোপণ কার্যক্রম পরিচালিত হয়েছে এবং তৈন রেঞ্জ চারা উৎপাদন ও সংরক্ষণ করেছে।একসাথে আলীকদম উপজেলায় ২০ হাজার ৩ শত ৩৫ টি চারা ৩০টি স্কুলের ছাত্র ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: