বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

কক্সবাজার ঈদগাঁও বিএমএসএফ’র থানা কমিটি গঠিত

  • সময় শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

কক্সবাজার ১১ জুলাই ২০২০:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কক্সবাজারের ঈদগাওঁ থানা কমিটি গঠিত হয়েছে। কমিটিতে শেফাইল উদ্দিন সভাপতি ও এম আবু হেনা সাগরকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বিএমএসএফ’র ঈদগাঁও থানা কমিটি গঠিত হয়।

শনিবার ১১জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএমএসএফ’র কক্সবাজার জেলা সভাপতি মোঃ মিজানুর রশিদ মিজান ও সাধারণ সম্পাদক জসিম উদ্দীন এই কমিটি কেন্দ্রে পাঠিয়েছেন। উক্ত কমিটিতে সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রাখা হয়েছে, যথাক্রমে দৈনিক আজাদী ও বাংলাদেশ বেতারের মোঃ রেজাউল করিম, দৈনিক সৈকত এর মিজানুর রহমান আজাদ,দৈনিক সাঙ্গু, দৈনিক সাগরদেশ আনোয়ার হোছাইন, দৈনিক হিমছড়ি স্টাফ রিপোর্টার এইচ এন আলমকে। বিএমএসএফ’র ঈদগাঁও থানা কমিটির সদস্যরা হলেন যতাক্রমে সভাপতি শেফাইল উদ্দিন দৈনিক সমুদ্রকন্ঠ, সহ-সভাপতি এম শফিউল আলম আজাদ দৈনিক দৈনন্দিন, সাধারণ সম্পাদকএম আবু হেনা সাগর দৈনিক কক্সবাজার প্রতিদিন। সহ-সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আরাফাত দৈনিক আলোকিত উখিয়া, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু দৈনিক কক্সবাজার একাত্তর, দপ্তর ও প্রচার সম্পাদক ওসমান গণি ইলি দৈনিক বিশ্ব মানচিত্র। কমিটিতে নির্বাহী সদস্য করা হয়েছে মোজাম্মেল হক দৈনিক গণসংযোগ, মফিজুল ইসলাম মফি দৈনিক আপনকন্ঠ ও কাউসার উদ্দিন শরীফ দৈনিক নতুন বাজার।

বিএমএসএফ’র কেন্দ্রিয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর আশা করেন নবগঠিত ঈদগাহ কমিটির নেতৃবৃন্দ সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবি আদায়ে কাজ করবেন।
কক্সবাজার জেলা বিএমএসএফ’র সভাপতি মোঃ মিজানুর রশিদ মিজান বলেন, দীর্ঘদিন ধরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ও অধিকার আদায়ের লক্ষে কাজ করে আসছে বিএমএসএফ। যা আরও গতিশীল করতে ঈদগাঁও থানা কমিটি ঘোষণা করা হয়েছে। যে কোনো সমস্যা আর দুর্যোগে পেশাদার সাংবাদিকদের পাশে থাকবে বিএমএসএফ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: