বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:২৩ পূর্বাহ্ন
নোঠিশ
ওয়েব সংষ্কারের কাজ চলিতেছে। সাময়িক অপরাগতার জন্য দু:খিত

গরু চোর মনি আলমকে ধরিয়ে দিতে পুরষ্কারের ঘোষণা- মুন্না চৌধুরী

  • সময় বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২৪২ বার পড়া হয়েছে

সালাহ্ উদ্দিন জাসেদ

পি এম খালী ইউনিয়নের ঘাট কুলিয়াপাড়ার বাসিন্দা বহু মামলার আসামী এবং কুখ্যাত চোর মনি আলম, সে হিন্দু পাড়ার অসহায় বিধবা মহিলা রুপনা শর্মার গরুটি তার ঘর থেকে এক মাস আগে চুরি করে ভারুয়াখালী ইউনিয়নের এক বাড়িতে বিক্রি করে ৪১ হাজার টাকায়। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাইছার উল আলম মুন্না চৌধুরী সরেজমিনে ঘাটকুলিয়াপাড়ার বিধবার বাড়ি পরিদর্শন এবং উনার সাথে কথোপকথনের ভিডিও ফুটেজ ধারণ করে স্থানীয় মেম্বারের সাথে এ ব্যাপারে কথা বলেন। উক্ত দিনেই মুন্না চৌধুরী বিধবা মহিলাটিসহ গরুটি মনি আলম যেখানে বিক্রি করেছে ভারুয়াখালী সে বাড়িতে যান স্থানীয় চেয়ারম্যানের সহায়তায় এবং ঘটনার সত্যতা ভিডিও ফুটেজের মাধ্যমে সবার কাছে তুলে ধরেন।

উক্ত চোরকে ধরার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং সাধারণ জনগনের উদ্দেশ্যে চোর মনি আলমকে ধরার জন্য ১০ হাজার টাকার চ্যালেঞ্জ পুরস্কার ছুড়ে দেন।

মুন্না চৌধুরীর এমন সাহসী পদক্ষেপের কারণে তিনি হাজার হাজার মানুষের নয়নের মণি হয়েছেন। সাধারণ মানুষের মুখে মুখে আজ সাহসের মূর্ত প্রতীক মুন্না চৌধুরী। তিনি দেশবাসীকে নিজের অবস্থান থেকে সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: